জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জে পদ্মায় নৌকাডুবে একজন নিহত : নিখোঁজ তিন

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের ছয়রশিয়া এলাকায় পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। এখনো নিখোঁজ রয়েছে অন্তত ৩ জন। গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
এরই মধ্যে নৌকার যাত্রী আলাতুলি ইউনিয়নের ছয়রশিয়া গ্রামের এনামুল হকের (৬৩) মরদেহ উদ্ধার করেছেন স্থানীয়রা। নিখোঁজ আছেন একই গ্রামের নেজাম উদ্দিন (৫৭), আব্দুর রহমান (৬২) ও চরদেবীনগর গ্রামের পাখি (১৪)। ডুবে যাওয়া নৌকায় ৬-৭ জন যাত্রী ছিলেন বলে ধারণা স্থানীয়দের।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রওশন আলী জানান, একটি ছোট ডিঙ্গি নৌকাতে করে ৬-৭ জন দেবীনগরের দিকে যাচ্ছিলেন। প্রবল ¯্রােতে ছোট নৌকাটি ডুবে যায়। দুজন সাঁতরে তীরে উঠতে পারলেও অন্যরা নিখোঁজ হয়। পরে স্থানীয়রা এনামুল হক নামে একজনের মরদেহ উদ্ধার করেছে। ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়েছে, রাজশাহী থেকে তাদের ডুবুরি দল এসে উদ্ধার কার্যক্রম শুরু করবে।

এদিকে নিহত এনামুল হকের পরিবার ও নিখোঁজ থাকা তিনজনের পরিবারের কাছে উপজেলা পরিষদের পক্ষ থেকে ১০ হাজার টাকা করে অনুদান দেয়া হয়েছে বলে জানান ইউএনও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়