জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে এক যাত্রী নিহত

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে এক যাত্রী নিহত হয়েছেন এবং তিনজন আহত হয়েছেন। গুরুতর আহত একজনকে টাঙ্গাইলের কুমুদিনী হাসপাতালে এবং দুজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রেললাইনের উপর দিয়ে নিয়ে যাওয়া ডিশলাইনের তারের সঙ্গে জড়িয়ে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। গত সোমবার রাত ১২টার দিকে মির্জাপুর রেলস্টেশনের পূর্ব গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাদের মধ্যে নিহত ও আহত একজনের নাম জানা গেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন মির্জাপুর রেলস্টেশনের মাস্টার কামরুল হাসান।
তিনি বলেন, রেল পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে গেছে। আহতরা কুমুদিনী ও টাঙ্গাইল সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। নিহত যাত্রী হলেন- সজীব হোসেন (২০)। তিনি নওগাঁ সদর উপজেলার রাইজুর গ্রামের আব্দুল জলিলের ছেলে। আহত হয়েছেন রিমন হোসেন (২৬)। তিনিও একই জেলার বদরগাছী উপজেলার এনামুল হকের ছেলে। তিনি কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন। রিমনের হাত ও পা ভেঙে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক। টাঙ্গাইল সদর হাসপাতালে চিকিৎসাধীন যাত্রীদের পরিচয় জানা যায়নি।
মির্জাপুর রেল স্টেশনের পূর্ব গেটের গেটম্যান শান্ত ইসলাম বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা লালমনি এক্সপ্রেস ট্রেনটি রাত ১২টা ৫ মিনিটে মির্জাপুর স্টেশন অতিক্রম করে। এর আধা ঘণ্টা পর রক্তাক্ত আহত এক যুবক রুমে এসে বলে, সে ওই ট্রেনের যাত্রী ছিল। ছাদ থেকে পড়ে আহত হয়েছে এবং আরেকজন ঘটনাস্থলেই মারা গেছে। পরে আমি সঙ্গে সঙ্গে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেই। তারা এসে আহত ওই যুবককে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে। শান্ত ইসলামের দাবি, গত সোমবার তিনি ডিশলাইন ব্যবসায়ীকে তারগুলো উঁচু করে টেনে দেয়ার জন্য জানিয়েছিলেন।
কুমুদিনী হাসপাতালে ভর্তি আহত রিমন হোসেন বলেন, ‘আমি গাজীপুর স্ট্যান্ডার্ড সিরামিক কোম্পানিতে কাজ করি। ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার জন্য রাত সাড়ে ১০টায় জয়দেবপুর স্টেশন থেকে লালমনি এক্সপ্রেস ট্রেনে নওগাঁর উদ্দেশে রওনা দেই। মির্জাপুর স্টেশনে পৌঁছালে আমার পাশে বসা এক যাত্রীর গলায় ডিশলাইনের তার বেঁধে যায়। তখন সে পড়ে যাওয়ার সময় বাঁচার জন্য আমার পা ধরে। তখন আমিও পড়ে যাই। ওই সময়ে আরো দুজন যাত্রীর গলায় তার বেঁধে যায় কিন্তু তারা ট্রেনের ছাদ থেকে পড়েনি।’
বাংলাদেশ রেল পুলিশ টাঙ্গাইল ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এস আই) আলী আকবর বলেন, ‘আহত ও নিহতের পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া শুরু হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়