জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

কুষ্টিয়ায় হানিফ : বিএনপির জন্ম হয়েছে পাকিস্তানি গোয়েন্দা সংস্থার মাধ্যমে

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নুর আলম দুলাল, কুষ্টিয়া থেকে : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির জন্ম হয়েছে ক্যান্টনমেন্টে বসে অবৈধ পন্থায় পাকিস্তানি গোয়েন্দা সংস্থার মাধ্যমে। এ দলটি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না। পাকিস্তানিদের দ্বারা সৃষ্ট এ দল দেশের ভালো চায় না। তাই এ দেশেকে ধ্বংস করার জন্য লবিষ্ট নিয়োগ দিয়েছে।
গতকাল মঙ্গলবার সকালের দিকে কুষ্টিয়া পিটিআই রোডে তার বাসভবনে গণমাধ্যমকর্মীদের প্রধানমন্ত্রীর দেয়া চেক বিতরণকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
হানিফ বলেন, বিএনপির লবিষ্ট নিয়োগের বিষয় নতুন কিছু নয়। ২০১২ সালে সরকার গঠন করে শেখ হাসিনার সরকার যখন দেশকে ভালোভাবে উপস্থাপন ও এর উন্নয়নের অগ্রযাত্রা এগিয়ে নিয়ে যাচ্ছিলেন সে সময় বিএনপির নেত্রী খালেদা জিয়া লবিষ্ট নিয়োগ করে এর মাধ্যমে চিঠি দিয়ে যুক্তরাষ্ট্র সরকারের কাছে আহ্বান জানিয়েছিল জিএসপি ও গার্মেন্টসের সব সুযোগ সুবিধা বাতিল করার জন্য। তিনি বিএনপি নেতা মির্জা ফখরুলকে উদ্দেশে করে বলেন, তারা এখন জেগে জেগে দিবা স্বপ্ন দেখছেন। তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের মূল শক্তি হচ্ছে জনগণ। সবসময় জনগণের ওপর তাদের আস্থা আছে। খুনখারাবি করে এতিমের টাকা আত্মসাতের দায়ে যারা জেলহাজতে বাস করছেন তাদের ওপর জনগণের আর আস্থা নেই বলে তিনি দাবি করেন। এ সময় সাংবাদিক নেতারা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়