জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

কালিয়াকৈরে সকালে অপহরণ রাতে শিশুর মরদেহ উদ্ধার : আটক ২

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কালিয়াকৈর (গাজীপুুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর পৌরসভারস্থ কালামপুর থেকে সোমবার সকালে মুছা (৪) নামে এক শিশু অপহরণ হয়। ওই দিনই রাত ৮টা ৩০ মিনিটের দিকে উপজেলার কালামপুর গজারি বন থেকে শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মুছা উপজেলার কালামপুর এলাকার শামীম হোসেনের ছেলে।
পরিবার ও থানা সূত্রে জানা যায়, শিশুটি সকালে বাড়ির পাশে খেলা করছিল। এক পর্যায়ে তার চাচা শিশুটিকে দেখতে না পেয়ে শিশুর বাবা ও মাকে খবর দেয়। খবর পেয়ে মুছার বাবা-মা বিভিন্ন স্থান ও নিকটাত্মীয়স্বজনের বাড়িতে অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাননি। অবশেষে শিশু মুছার বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মহর (৩৮) ও জালাল (৪০) নামের দুজনকে আটক করে। আটককৃতদের দেয়া তথ্য অনুযায়ী ওই দিন রাতে উপজেলার কালামপুর এলাকার গজারী বনের ভিতর থেকে মুছার মরদেহ উদ্ধার করে। নিহত মুছার মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আকবর আলী খান বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়