সংবাদ সম্মেলনে ছেলের দাবি : হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানকে ফাঁসানো হয়েছে

আগের সংবাদ

কুরবানি ঘিরে চাঙা অর্থনীতি : ৭০ থেকে ৮০ হাজার কোটি টাকার বাণিজ্য হওয়ার সম্ভাবনা, রেমিট্যান্স প্রবাহে রেকর্ড

পরের সংবাদ

বিএনপি নির্বাচনকে খেলা হিসেবে নেয়, মনোনয়ন বাণিজ্য করে : কুষ্টিয়ায় হানিফ

প্রকাশিত: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নুর আলম দুলাল, কুষ্টিয়া থেকে : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি নির্বাচনকে খেলা হিসেবে নেয়, তারা মনোনয়ন বাণিজ্য করে। এ জন্য পরাজিত হয়। তিনি বলেন, আওয়ামী লীগ নির্বাচনকে গুরুত্ব দেয়। তিনি বলেন, এই সরকারকে কোনোভাবেই ষড়যন্ত্র করে ক্ষমতাচ্যুত করা যাবে না। বিএনপি একটি সন্ত্রাসী দল। একটি সন্ত্রাসী দলের কাছ থেকে জনগণ ভালো কিছু আশা করে না। দেশের নির্বাচন ব্যবস্থাটাকে একটি খেলায় পরিণত করেছে সরকার – বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের প্রেক্ষিতে তিনি বলেন, গত ২০১৮ সালে নির্বাচনের খেলা জনগণ দেখেছে। নির্বাচনের খেলা বিএনপিই ভালো জানে।
গতকাল সোমবার বেলা ১১টায় কুষ্টিয়া সদর উপজেলা অডিটরিয়ামে ক্যান্সার, লিভার সিরোসিসসহ ৫টি রোগে আক্রান্ত ব্যক্তিসহ বিভিন্ন বিষয়ে সরকারি অনুদানের চেক বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, দেশি- বিদেশি কোনো চাপের কাছে আওয়ামী লীগ নতি স্বীকার করে না। করবেও না। সঠিক সময়েই নির্বাচন হবে।
এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমন, প্রকৌশলী ফারুকুজ্জামানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে সদর উপজেলা অডিটোরিয়ামে সদর উপজেলা আইনশৃঙ্খলা ও মাসিক সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করেন। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাসের সভাপতিত্বে সভায় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং উপজেলা কার্যালয়ে কর্মরত মাধ্যমিক শিক্ষা অফিসার, উপজেলা প্রকৌশলী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, উপজেলা কৃষি অফিসারসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ তাদের স্ব স্ব দপ্তরের কার্যাবলী, সমস্যা তুলে ধরেন। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ইউনিয়নের রাস্তা, কালভার্ট নির্মাণ, বিদ্যালয়ে কিশোর গ্যাংয়ের উৎপাত, বাল্য বিবাহ রোধসহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।
এ সময় প্রধান অতিথি মাহবুবউল আলম হানিফ এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনা বিদ্যালয়ে সুন্দর পরিবেশ, কিশোর গ্যাং রোধ করতে নির্দেশনা দিয়েছেন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও অভিভাবকদের নিয়ে যৌথসভা করে কঠোর সিন্ধান্ত গ্রহণ করার পরামর্শ দেন। এ ছাড়া নির্বাচনের আগে গ্রাম পর্যায়ে মারামারি, ইভটিজিংসহ সব ধরনের অপরাধ দমনে কঠোর পদক্ষেপ গ্রহণের নিদের্শনা দেন। এ সময় সরকারি দপ্তরের প্রধানগণ এবং কুষ্টিয়া সদর উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়