সংবাদ সম্মেলনে ছেলের দাবি : হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানকে ফাঁসানো হয়েছে

আগের সংবাদ

কুরবানি ঘিরে চাঙা অর্থনীতি : ৭০ থেকে ৮০ হাজার কোটি টাকার বাণিজ্য হওয়ার সম্ভাবনা, রেমিট্যান্স প্রবাহে রেকর্ড

পরের সংবাদ

ইউজিসির সঙ্গে বাউবির এপিএ চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সঙ্গে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বার্ষিক কর্মসম্পাদন (এপিএ) চুক্তি (২০২৩-২৪) স্বাক্ষরিত হয়েছে। ইউজিসির পক্ষে সচিব ড. ফেরদৌস জামান ও বাউবির পক্ষে রেজিস্ট্রার ড. মহা. শফিকুল আলম এই চুক্তিতে স্বাক্ষর করেন। গত শনিবার রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন ও ৪৬টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের মধ্যে ২০২৩-২০২৪ অর্থবছরের এপিএ স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়। এ সময় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, সকল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, রেজিস্ট্রার ও ফোকালরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি
অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি প্রধান অতিথির বক্তেব্য বলেন, বিশ্ববিদ্যালয়সমূহকে কাক্সিক্ষত স্থানে পৌঁছাতে প্রয়োজনীয় সব সহযোগিতা নিয়ে সরকার বিশ্ববিদ্যালয়গুলোর পাশে আছে। সরকারি বিধি বিধান অনুসরণ করে বিশ্ববিদ্যালয় পরিচালনার জন্য তিনি সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।
ইউজিসি চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউজিসি সদস্য অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন, অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীর, অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ ও অধ্যাপক আবু তাহের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়