ইসলামী আন্দোলন : নির্বাচনকালীন জাতীয় সরকারের রূপরেখা ঘোষণা

আগের সংবাদ

কুরবানির পশুর দাম বেশি যে কারণে > আফতাবনগর হাট : এখনো জমেনি হাট গরুও উঠেছে কম

পরের সংবাদ

রাজাপুর : আত্মহত্যায় প্ররোচনা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজাপুর (ঝালকাঠী) প্রতিনিধি : ঝালকাঠীর রাজাপুরে আত্মহত্যায় প্ররোচনা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা। গত শনিবার রাতে বাকেরগঞ্জ উপজেলার নেয়ামতি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব রাতেই মিজানকে রাজাপুর থানা পুলিশে সোপর্দ করে। গ্রেপ্তারকৃত আসামির নাম মো. মিজান মোল্লা। সে উপজেলার বড়ইয়া ইউনিয়নের চল্লিশকাহনিয়া এলাকার মো. খলিল মোল্লার ছেলে। রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় গতকাল রবিবার দুপুরে ঝালকাঠী আদালতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন।
পুলিশ জানায়, গত ১১ জুন বিকালে নাসিমা বেগমের মেয়ে কেয়া মনি সহপাঠীদের সঙ্গে উত্তমপুর বাজারে ছবি তুলে বাড়ি ফেরার পথে মিজান তার সহযোগীদের সহায়তায় রাস্তার মধ্যে বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে হাত ধরে টানাটানি করে শ্লীলতাহানী করে। এ ঘটনা নিয়ে কেয়ামনি বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হলে লজ্জায় ১৩ জুন নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে প্রকৃত ঘটনা বিভিন্ন জনের মাধ্যমে জানতে পেরে গত ১৮ জুন কেয়া মনির মা নাসিমা বেগম বাদী হয়ে দুইজন নাম উল্লেখসহ অজ্ঞাত পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় বলেন, র‌্যাবের গ্রেপ্তার করা আসামি মিজানকে রবিবার দুপুরে ঝালকাঠী আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়