ইসলামী আন্দোলন : নির্বাচনকালীন জাতীয় সরকারের রূপরেখা ঘোষণা

আগের সংবাদ

কুরবানির পশুর দাম বেশি যে কারণে > আফতাবনগর হাট : এখনো জমেনি হাট গরুও উঠেছে কম

পরের সংবাদ

মদন পৌরসভার বাজেট ঘোষণা

প্রকাশিত: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নতুন করারোপ ছাড়াই নেত্রকোনার মদন পৌরসভার ২০২৩-২৪ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল রবিবার পৌরসভার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ। ঘোষিত বাজেটে উন্নয়ন ও অবকাঠামো খাতে বেশি ব্যয় দেখানো হয়েছে। বাজেটের পরিমাণ ছিল ১১ কোটি ৫৭ লাখ ৯ হাজার ১৬ টাকা। ব্যয় দেখানো হয়েছে ১১ কোটি ৪০ লাখ টাকা। এতে উদ্বৃত্ত রাখা হয়েছে ১৭ লাখ ৯ হাজার ১৬ টাকা। আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে এবারের বাজেটে, বনায়ন, ময়লা আর্বজনার ডাম্পিং জোন নির্ধারণ, শহরের জলাবদ্ধতা নিরসন, সড়ক উন্নয়ন, শিক্ষা, স্বাস্থ্য খাতেও উন্নয়ন ধরা হয়েছে।

বাজেট ঘোষণার সময় উপস্থিত ছিলেন- পৌর সচিব জাহাঙ্গীর আলম, সহকারী প্রকৌশলী সানোয়ার হোসেন, মদন জোবাইদা রহমান মহিলা কলেজের সহকারী অধ্যাপক মোখলেছুর রহমান, সিনিয়র সাংবাদিক মোতাহার আলম চৌধুরী, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক পরিতোষ দাস, সাংবাদিক হানিফ উল্লাহ আকাশ, তোফাজ্জল হোসেন, আব্দুল আওয়াল পলাশ, নূরুল আলম কামাল, ফয়েজ আহমেদ হৃদয়সহ অন্যান্য কাউন্সিলর, গণ্যমান্য ব্যক্তি এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়