ইসলামী আন্দোলন : নির্বাচনকালীন জাতীয় সরকারের রূপরেখা ঘোষণা

আগের সংবাদ

কুরবানির পশুর দাম বেশি যে কারণে > আফতাবনগর হাট : এখনো জমেনি হাট গরুও উঠেছে কম

পরের সংবাদ

বাড়িছাড়া গৃহবধূ এবার মামলার আসামি

প্রকাশিত: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে দুই ভাসুর ও ভাসুরের ছেলের নির্মম নির্যাতনের শিকার গৃহবধূ জান্নাতুল ফেরদৌসের বিরুদ্ধে এবার মামলা দায়ের করলেন তার ভাসুর আওয়ামী লীগ নেতা মো. তায়েফ উদ্দিনের স্ত্রী বিবি মরিয়ম। গত ১৪ জুন চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এ মামলাটি দায়ের করা হয়। অবশ্য এর আগে একই ঘটনায় গত ১১ জুন তায়েফসহ ৩ জনকে আসামি করে একই আদালতে একটি মামলা দায়ের করেন গৃহবধূ ফেরদৌস- যেটি এফআইআর হিসেবে গণ্য করেন আদালত। গৃহবধূ জান্নাতুল ফেরদৌস জানান, নির্যাতনের শিকার হওয়ার পর তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা নেয়ার পর আদালতে মামলা দায়ের করেন।
গৃহবধূ অভিযোগ করে বলেন, আমার দুই ভাসুর এবং ভাসুরের ছেলে গত ২০ জুন উচ্চ আদালত থেকে জামিন নিয়ে এলাকায় এসে গত কয়েকদিন ধরে আমাকে এবং আমার পরিবারকে হুমকি-ধমকি দিচ্ছে। এদিকে ওই গৃহবধূ ও তার বাবা-ভাইয়ের বিরুদ্ধে মামলা দায়েরের বিষয়ে জান্নাতুল ফেরদৌস বলেন, গত শনিবার চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে আমিসহ আমার ভাই শাহাদাত হোসেন এবং বৃদ্ধ বাবা নুরুল আবছারের কাছে একটি নোটিস আসে। এতে জানতে পারি, আমার ভাসুর তায়েফের স্ত্রী মরিয়ম বাদী হয়ে হামলা, শ্লীলতাহানি ও ছিনতাইয়ের অভিযোগ এনে একই আদালতে মামলা করেছেন।
এ বিষয়ে বাদী মরিয়মের বক্তব্য নেয়া যায়নি। তার স্বামী আওয়ামী লীগ নেতা তায়েফ উদ্দিন বলেন, ঘটনাস্থলে জান্নাতুলের ভাই-বাবা ছিল কি ছিল না এটা সাব্যস্ত করবে আদালত। জান্নাতুল ও তার পরিবারকে উচ্ছেদের বিষয় অস্বীকার করেন তায়েফ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়