ইসলামী আন্দোলন : নির্বাচনকালীন জাতীয় সরকারের রূপরেখা ঘোষণা

আগের সংবাদ

কুরবানির পশুর দাম বেশি যে কারণে > আফতাবনগর হাট : এখনো জমেনি হাট গরুও উঠেছে কম

পরের সংবাদ

বাবাকে গলাটিপে হত্যা, ছেলে গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : ঢাকার কেরানীগঞ্জে পারিবারিক কলহের জেরে বাবাকে শ্বাসরোধ করে হত্যা করেছেন ছেলে। নিহতের নাম নুরুল ইসলাম (৬০)। অভিযুক্ত ছেলের নাম সাকিব আল হাসান। তিনি রাজারবাগ পুলিশ লাইনসে কর্মরত ছিলেন। বর্তমানে চাকরিচ্যুত এবং পরিবারের সঙ্গে দক্ষিণ কেরানীগঞ্জের ইকুরিয়া টিলাবাড়ি দ্বিতীয় কবরস্থানের পাশে বাবার বাড়িতে বসবাস করেন তিনি।
গত রবিবার সকালে ইকুরিয়া টিলাবাড়ি এলাকার বাসা থেকে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য, মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় অভিযুক্ত কনস্টেবল সাকিব আল হাসানকে গ্রেপ্তার করেছে পুলিশ।
এলাকাবাসী জানায়, পুলিশ কনস্টেবল সাকিব আল হাসান ঝগড়ার এক পর্যায়ে মাকে মারধর করলে, বাবা এগিয়ে আসেন। এরপর তাকেও মারধর করেন। মায়ের সামনেই বাবাকে গলা টিপে হত্যা করেন ছেলে।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, সাকিব আল হাসানকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সে পুলিশের চাকরিচ্যুত কনস্টেবল। প্রাথমিকভাবে নুরুল ইসলামকে গলা টিপে হত্যা করা হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়