ইসলামী আন্দোলন : নির্বাচনকালীন জাতীয় সরকারের রূপরেখা ঘোষণা

আগের সংবাদ

কুরবানির পশুর দাম বেশি যে কারণে > আফতাবনগর হাট : এখনো জমেনি হাট গরুও উঠেছে কম

পরের সংবাদ

ফরিদপুর : পদ্মা সেতু উদ্বোধনের বছর পূূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা

প্রকাশিত: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদপুর শহর প্রতিনিধি : পদ্মা সেতু উদ্বোধনের এক বছর পূর্তি উপলক্ষে ফরিদপুরে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকালে এই কর্মসূচির আয়োজন করে ফরিদপুর জেলা প্রশাসন। ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইয়াসমিন কবিরের সভাপতিত্বে শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। এরপর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন- ফরিদপুরের জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার। বিশেষ অতিথি ছিলেন ফরিদপুরের পুলিশ সুপার মোহাম্মদ শাহজাহান, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, সরকারি ইয়াসিন কলেজের অধ্যক্ষ মো. ফজলুল করিম, সারদা সুন্দরী কলেজের অধ্যক্ষ মো. গোলাম মোস্তফা। এ সময় সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তারা বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে পদ্মা সেতুর অবদানের কথা ও দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের যোগাযোগ ব্যবস্থায় সেতু কতটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে তা তুলে ধরেন। তারা বলেন, এই এক বছরে পদ্মা সেতুতে ৭৯০ কোটি টাকা রাজস্ব আদায় হয়েছে যা সরকারের রাজস্ব খাতকে সমৃদ্ধ করেছে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ভূমিকার প্রশংসা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়