ইসলামী আন্দোলন : নির্বাচনকালীন জাতীয় সরকারের রূপরেখা ঘোষণা

আগের সংবাদ

কুরবানির পশুর দাম বেশি যে কারণে > আফতাবনগর হাট : এখনো জমেনি হাট গরুও উঠেছে কম

পরের সংবাদ

পাঁচবিবি : খাট থেকে বঁটির উপর পড়ে শিশুর মৃত্যু

প্রকাশিত: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি : পাঁচবিবিতে খাট থেকে বটির উপর পড়ে হাফছা বানু (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল রবিবার ভোরে উপজেলার ধরঞ্জী ইউনিয়নের সীমান্তঘেঁষা তাজপুর গ্রামে এ ঘটনা ঘটে। হাফছা জয়পুরহাট সদর উপজেলার জামতল বাজারসংলগ্ন শেখপাড়া গ্রামের হাফিজুল ইসলামের মেয়ে। হাফছার মা ঢাকায় গার্মেন্টেসে চাকরি করার কারণে সে তাজপুর গ্রামে তার নানা মতিয়ার রহমানের বাড়িতে বসবাস করছিল।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাতে অসাবধানতাবশতঃ খাটের নিচে রাখা বটির উপর পড়ে গেলে তার পেটের ডান দিকে বটির আগা ঢুকে যায় এবং মাথায় আঘাতপ্রাপ্ত হয়। এরপর তার নানা মতিয়ার রহমান স্থানীয় কড়িয়া বাজারের ওষধ বিক্রেতা মামুনকে খবর দিলে সে এসে ক্ষতস্থানে ৪টি সেলাই ও প্রাথমিক চিকিৎসা দেন। এ অবস্থায় রবিবার ভোর সাড়ে ৪টার দিকে শিশুটি মৃত্যুবরণ করেন। শিশুটির মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এদিকে খবর পেয়ে দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কে এ এম মামুন খান শিচতি ও পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়