ইসলামী আন্দোলন : নির্বাচনকালীন জাতীয় সরকারের রূপরেখা ঘোষণা

আগের সংবাদ

কুরবানির পশুর দাম বেশি যে কারণে > আফতাবনগর হাট : এখনো জমেনি হাট গরুও উঠেছে কম

পরের সংবাদ

নাটোরে কিশোরের ভাসমান মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোর শহরে দীঘি থেকে এক কিশোরের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে নাটোর পৌরসভার চৌকিরপাড় এলাকায় জয়কালীর দীঘি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
মৃত শিহাব হোসেন (১৭) শহরের বড়হরিশপুর এলাকার খোকন আলীর ছেলে।
স্থানীয়রা জানান, গত শুক্রবার রাতে কয়েকজন বন্ধু চৌকিরপাড় এলাকায় জয়কালী দীঘির পাড়ে বসে আড্ডা দিচ্ছিল। এ সময় পুলিশের টহল গাড়ি দেখে সবাই দৌড় দেয়। সবাই পালিয়ে গেলেও শিহাব হোসেন দীঘির পানিতে ঝাঁপ দেয়। পুলিশ চলে যাওয়ার পর শিহাবের বন্ধুরা তার খোঁজ করতে দীঘিতে ফিরে আসে। অনেক খোঁজ করেও রাতে সন্ধান না পেয়ে তারা ভেবে নিয়েছে, শিহাব পানি থেকে উঠে হয়তো বাড়িতে চলে গেছে। কিন্তু শনিবার সকালেও বন্ধুরা শিহাবের খোঁজ করে কোথাও পায়নি। পরে গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে দীঘির পাহারাদার শিহাবের ভাসমান মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ভাসমান মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।
সদর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, কীভাবে শিহাবের মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে। পুলিশের টহল গাড়ি দেখে দীঘিতে ঝাঁপ দেয়ার বিষয়ে তিনি কিছুই জানেন না বলে জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়