ইসলামী আন্দোলন : নির্বাচনকালীন জাতীয় সরকারের রূপরেখা ঘোষণা

আগের সংবাদ

কুরবানির পশুর দাম বেশি যে কারণে > আফতাবনগর হাট : এখনো জমেনি হাট গরুও উঠেছে কম

পরের সংবাদ

চিতলমারী : বালুর গাড়ি খালে পড়ে চালক নিহত

প্রকাশিত: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারী উপজেলার শিবপুর ক্লাবসংলগ্ন আল হেরা জামে মসজিদের সামনে বালু ও ইটের গাড়ি ওভারটেক করতে গিয়ে খালে পড়ে বালুর গাড়ির ড্রাইভার নিহত হয়েছেন। গতকাল রবিবার দুপুর ২টায় এ ঘটনা ঘটে। নিহত ইজাজ (১৭) কুনিয়া গ্রামের আবজাল হোসেন শেখের ছেলে। জানা যায়, মোল্লাহাট থেকে দ্বীপবাটা ও কুনিয়া থেকে একটি বালুবাহী গাড়ি ক্লাবসংলগ্ন আল হেরা মসজিদের সামনে পৌঁছালে ইটের গাড়ি ওভারটেক করার সময় বালুর গাড়িকে ধাক্কা দিয়ে খালে ফেলে দেয়।

পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে গাড়িটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। স্থানীয়রা গাড়ির চালক ও হেলপারকে উদ্ধার করে চিতলমারী হাসপাতালে নিয়ে গেলে মেডিকেল অফিসার ডা. আবু ইসানুর চালক ইজাজকে মৃত ঘোষণা করেন।
চিতলমারী থানার ওসি এ এইচ এম কামরুজ্জামান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে বালুর গাড়িটি উদ্ধারের জন্য জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। অন্যদিকে ইটবোঝাই দ্বীপ বাটার গাড়িটিকে জব্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়