ইসলামী আন্দোলন : নির্বাচনকালীন জাতীয় সরকারের রূপরেখা ঘোষণা

আগের সংবাদ

কুরবানির পশুর দাম বেশি যে কারণে > আফতাবনগর হাট : এখনো জমেনি হাট গরুও উঠেছে কম

পরের সংবাদ

ঈদুল আজহা : আখাউড়া স্থলবন্দরে ৬ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি

প্রকাশিত: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ঈদুল আজহা উপলক্ষে আখাউড়া স্থলবন্দরে টানা ৬ দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে এ সময় বন্দরের ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দুদেশের যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে। আখাউড়া স্থলবন্দরের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফোকরান আহমেদ খলিফা ও আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম স্বাক্ষরিত নোটিসে এ তথ্য জানানো হয়েছে।
নোটিসে বলা হয় ঈদুল আজহা উপলক্ষে আগামীকাল ২৭ জুন থেকে ২ জুলাই পর্যন্ত বন্দর দিয়ে সব ধরনের পণ্য আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। ৩ জুলাই থেকে পুনরায় বন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।
আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন ইনচার্জ হাসান আহমেদ ভুঁইয়া জানান, ৬ দিন বন্দর দিয়ে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও দুদেশের পাসপোর্টধারী যাত্রীদের পারাপার স্বাভাবিক থাকবে।
উল্লেখ্য, আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্য ত্রিপুরাসহ ৭টি পাহাড়ি রাজ্যে অর্ধশতাধিক পণ্য রপ্তানি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়