রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু

আগের সংবাদ

সিসিক মেয়রের প্রতি প্রধানমন্ত্রী : মেয়র নয়, সেবক হিসেবে কাজ কর

পরের সংবাদ

সংকটকালেও এগিয়ে যাচ্ছে অর্থনীতি

প্রকাশিত: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশরতœ, সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে। কোনো বিদেশি শক্তি এ উন্নয়নের ধারা রুখতে পারবে না। কারণ দেশের জনগন বঙ্গবন্ধু কন্যার পাশে আছেন। তবে বর্তমান এই সংকটকালেও এগিয়ে যাচ্ছে দেশের অর্থনীতি।
গত ২৩ জুন মিরপুর, দারুস সালাম থানার বাগবাড়ী উত্তর পাড়া এলাকাবাসীর উদ্যোগে নৌকা মার্কাকে বিজয়ী করতে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিল।
তিনি বলেন- শেখের বেটির হাতে বাংলাদেশের জনগণ নিরাপদ। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে উপস্থিত সবাইকে নৌকার পক্ষে জনমত সৃষ্টির জন্য তিনি আহ্বান জানান ।
দারুস সালাম থানার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক আলি আশ্রাফ ইফতেখারের সভাপতিত্বে বৈঠকে আরো উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ডের ৩নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি হাজী মো. বশির উদ্দীন, ৪নং ইউনিট সভাপতি আল আমিন, ৩নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাপ্পী, ১০নং ইউনিট সাধারণ সম্পাদক মো. আবুল কালাম, কাউন্দিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সোহেল, দারুস সালাম থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাজেরা সুলতানা বিউটি ও সাধারণ সম্পাদক মালা রানী, ৯নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা আক্তার ও সাধারণ সম্পাদক আয়েশা বেগম এবং জাতীয় শ্রমিক লীগ কাউন্দিয়া ইউনিয়নের সভাপতি মো. শাহাজাহানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়