রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু

আগের সংবাদ

সিসিক মেয়রের প্রতি প্রধানমন্ত্রী : মেয়র নয়, সেবক হিসেবে কাজ কর

পরের সংবাদ

শেষ মুহূর্তের কেনাকাটা : চাহিদার শীর্ষে ওয়ালটন ফ্রিজ

প্রকাশিত: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দুয়ারে ঈদুল আজহা। কুরবানির মাংস সংরক্ষণের চিন্তায় ফ্রিজ কিনতে ক্রেতারা ছুটছেন ইলেকট্রনিক্সের শোরুমে। বিশেষ করে দেশের সুপারব্র্যান্ড ওয়ালটনের শোরুমগুলোতে ক্রেতাসমাগম চোখে পড়ার মতো। সেরা দামে সেরা মানের পছন্দের ফ্রিজ কিনতে ঈদের আগমুহূর্তে ওয়ালটনের শোরুমে ভিড় করছেন ক্রেতারা। শোরুমের বিক্রয় প্রতিনিধিরাও এ বাড়তি ক্রেতা সমাগম ভালোভাবেই সামাল দিচ্ছেন। বলা যায়- সারাদেশে চলছে ওয়ালটন ফ্রিজ বিক্রির ধুম।
কোরবানির শেষ মুহূর্তে ওয়ালটন ফ্রিজ বিক্রির এমন চিত্রের কথাই জানাচ্ছেন চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, রংপুর, বগুড়া, সিলেট, নরসিংদীসহ দেশের অন্যান্য অঞ্চলে নিয়োজিত ওয়ালটনের বিক্রয় প্রতিনিধি ও পরিবেশকরা।
তারা জানান, সব শ্রেণি-পেশার আয়ের ক্রেতাদের ক্রয়সক্ষমতা অনুযায়ী বাজারে রয়েছে ওয়ালটনের ২৫০টিরও বেশি যুগোপযোগি ডিজাইন ও মডেলের ফ্রস্ট, নন-ফ্রস্ট রেফ্রিজারেটর ও ফ্রিজার। ঈদ উপলক্ষে ইনভার্টারের মতো বিশ্বের লেটেস্ট প্রযুক্তির ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী অত্যাধুনিক ফিচার ও ডোরসমৃদ্ধ অর্ধ-শতাধিক নতুন মডেলের ফ্রিজ। ওয়ালটন ফ্রিজ দামে সাশ্রয়ী, মানেও সেরা। রয়েছে দেশের সর্ববৃহৎ সার্ভিস নেটওয়ার্কের আওতায় দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা। তাই প্রতি বছরের মতো এবারের কুরবানির ঈদেও সিংহভাগ ক্রেতার আস্থা ওয়ালটন ফ্রিজে।
ওয়ালটন শোরুমের বিক্রয় প্রতিনিধিরা জানান, ঈদুল আজহা উপলক্ষে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮ এর আওতায় ওয়ালটন ফ্রিজ কিনে ক্রেতারা গাড়ি ফ্রিসহ লক্ষ লক্ষ উপহার পাচ্ছেন। ইতোমধ্যে গাড়ি ফ্রি পেয়েছেন ৪ জন ক্রেতা। তারা হলেন ব্রাহ্মণবাড়িয়ার হাসান আহামদ, যশোরের শার্শার শ্রী রতন লাল বাসফোড়, নওগাঁর খাদিজা বিবি ও নারায়ণগঞ্জের মাসুদ করিম। এছাড়া ওয়ালটন ফ্রিজ, টিভিসহ লক্ষ লক্ষ উপহার পেয়েছেন অসংখ্য ক্রেতা। তাই ঈদের আগমুহূর্তে পছন্দের ওয়ালটন ফ্রিজ কিনতে শোরুমগুলোতে ক্রেতা ভিড় বেড়েছে ব্যাপকহারে।
ওয়ালটন ফ্রিজের চিফ বিজনেস অফিসার তোফায়েল আহমেদ জানান, সার্বিক বিবেচনায় এবারের কুরবানি ঈদে ফ্রিজ বিক্রির জন্য সময়টা খুব ভালো যাচ্ছে। রাজনৈতিক স্থিতিশীলতা, গরমের প্রখর উত্তাপ, বিগত বছরের ন্যায় ঈদের আগে বন্যা না হওয়া এবং করোনার প্রভাব না থাকায় এ বছর কুরবানির ঈদকে ঘিরে ফ্রিজের বাজার বেশ চাঙা। তাই ঈদের আগমুহূর্তে দেশব্যাপী ওয়ালটনের শোরুমগুলোতে চলছে ফ্রিজ বিক্রির ধুম। ওয়ালটন ফ্রিজের বিক্রয় প্রতিনিধিরা জানান, ওয়ালটন রেফ্রিজারেটরে ইনভার্টারের মতো বিশ্বের লেটেস্ট প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। ফলে বিদ্যুৎ সাশ্রয় হচ্ছে ৭০ শতাংশ পর্যন্ত।
ঈদে বাজারে পাওয়া যাচ্ছে ওয়ালটনের ২৫০টিরও বেশি সর্বাধুনিক মডেলের ফ্রস্ট, নন-ফ্রস্ট রেফ্রিজারেটর ও ফ্রিজার। এর মধ্যে ঈদকে সামনে রেখে অত্যাধুনিক ডোর ও ফিচার সমৃদ্ধ অধ-শতাধিক নতুন মডেলের ফ্রিজ বাজারে ছেড়েছে ওয়ালটন। ঈদে ওয়ালটনের নতুন চমক ৩২৫ লিটার ধারণক্ষমতার ভার্টিক্যাল ফ্রিজার, ২৫৫ লিটার ধারণক্ষমতার কনভার্টিবল মুডসমৃদ্ধ ফ্রিজার, বিশ্বের প্রথম ৮-রহ-১ কনভার্টিবল মুডসমৃদ্ধ ৬৪৬ ও ৬১৯ লিটারের সাইড বাই সাইড ডোরের জায়ান্টটেক সিরিজের জিটি প্রো ও জিটি মডেলের নন-ফ্রস্ট রেফ্রিজারেটর।
ওয়ালটনের এসব ফ্রিজে ১ বছরের রিপ্লেসমেন্টসহ কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি এবং ৫ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবার সুবিধা পাবেন ক্রেতারা। গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে ওয়ালটনের রয়েছে বাংলাদেশের সর্ববৃহৎ সার্ভিস এক্সপার্টস টিম ও আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। এর আওতায় দেশব্যাপী বিস্তৃত ৮০টিরও অধিক সার্ভিস সেন্টারের মাধ্যমে গ্রাহকদের সবচেয়ে কম সময়ে সর্বোচ্চ লেভেলের বিক্রয়োত্তর সেবা প্রদান করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়