প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

১০ ফুট লম্বা ‘হিরো আলম’কে দেখতে দর্শনার্থীদের ভিড়

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : এবারো কুরবানির জন্য প্রস্তুত একটি গরুর নাম রাখা হয়েছে ‘হিরো আলম’। যার দাম হাঁকা হয়েছে ১৬ লাখ টাকা। ইতোমধ্যে হিরো আলমকে হাটে আনা হয়েছে। ১০ ফুট লম্বা ও সাড়ে ৬ ফুট উচ্চতার সাদা-কালো রঙের হিরো আলমকে একনজর দেখতে হাটে ভিড় জমাচ্ছেন ক্রেতাসহ উৎসুক জনতা। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ২নং ঢাকেশ্বরীর ইব্রাহিম টেক্সটাইল বালুর মাঠের হাটে আনা হয়েছে এই গরুকে। বালুর মাঠের তিন একরের বিশাল জমিজুড়ে বসানো হাটে ইতোমধ্যে প্রায় সাড়ে ৩ হাজার পশু চলে এসেছে। সব গরুকে রেখে সেই হাটের প্রধান আকর্ষণ ‘হিরো আলম’। তারপরই আছে ‘রাজা’। এর দাম চাওয়া হচ্ছে ১৪ লাখ টাকা। এ গরু দুটি দেখতে ও ছবি তুলতে প্রতিদিন শতশত দর্শনার্থী ভিড় করছেন।
চার বছর বয়সের অস্ট্রেলিয়ান জাতের হিরো আলমের ওজন ৩০ মণ বলে জানিয়েছেন গরুটির মালিক কাউসার রহমান। গরুর নাম কেন হিরো আলম রাখলেন প্রশ্নে কাউসার জানান, তার এই গরু হিরোর (নায়ক) মতোই দেখতে। তার চোখে নেট দুনিয়ায় ভাইরাল হিরো আলম একজন নায়ক। তাই নিজের পছন্দের নায়কের নামের সঙ্গে মিল রেখে গরুর নাম রেখেছেন। তিনি জানান, প্রতিদিন প্রায় সাড়ে ৬০০ টাকার খাবার খাওয়ানো হয় হিরো আলমকে। ইব্রাহিম টেক্সটাইল বালুর মাঠের হাটের ইজারাদার বীর মুক্তিযোদ্ধা শাহ্ আলম বলেন, আমাদের হাটে ইতোমধ্যে সাড়ে ৩ হাজারের বেশি পশু চলে এসেছে। যার মধ্যে হিরো আলম ও রাজা নামের দুটি গরু নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়