প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

শামীম ওসমান : খেলব না, কারণ আপনারা খেলার যোগ্য না

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : প্রতিপক্ষের উদ্দেশে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আপনাদের সঙ্গে খেলব না। কারণ আপনারা খেলার যোগ্য না। ভালো মানুষের সঙ্গে খেলা যায়। ওদের সঙ্গে কী খেলব? চোর-বাটপার সব একদিকে হয়েছে। বিদেশে বসে বোম মারেন, একুশে আগস্ট ঘটান। গতকাল শুক্রবার বিকালে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের সম্মেলনে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ শহরের শিল্পকলা একাডেমিতে এ সম্মেলনের আয়োজন করা হয়।
শামীম ওসমান বলেন, আগামী দিনে খুব খারাপ সময় আসছে। সামনে একটা লড়াই হবে। এ লড়াইটা হবে বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে কঠিন লড়াই। এ লড়াইয়ে নারায়ণগঞ্জ অগ্রণী ভূমিকা পালন করতে আশীর্বাদ কামনা করছি।
তিনি বলেন, যারা দেশে-বিদেশে বসে ষড়যন্ত্র করছেন কিংবা দেশ-বিদেশের ষড়যন্ত্রে মনে করছেন বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র পরিণত করবেন; তাদের উদ্দেশে বলতে চাই, আপনারা আমাদের সঙ্গে খেলার উপযুক্ত হননি।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জে এল ভৌমিক, সহসভাপতি ডি এন চ্যাটার্জি, সাধারণ সম্পাদক ড. চন্দ্রনাথ পোদ্দারসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতকার্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়