প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

রংপুরে সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : রংপুরে নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংকে নেমে কাজ করার সময় দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকালে নগরীর চেয়ারম্যানের মোড় ছিট কেল্লাবন্দ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তারা হলেন- সদর উপজেলার হরিদেবপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে হুমায়ুন আহমেদ (৩২) ও নগরীর বক্তিয়ারপুর এলাকার শামসুল হকের ছেলে লিটন মিয়া (২৪)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ছিট কেল্লাবন্দ এলাকার এনামুল হকের নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক পরিষ্কার করার জন্য ভেতরে প্রবেশ করেন রাজমিস্ত্রি হুমায়ূন আহমেদ। সেখানে জমে থাকা গ্যাসের বিষক্রিয়ায় অচেতন হয়ে পড়লে তাকে বাঁচাতে ট্যাংকের ভেতর নেমে পড়েন আরেক শ্রমিক লিটন মিয়া। সেখানে দুজনই অক্সিজেন স্বল্পতাসহ গ্যাসের বিষক্রিয়ায় শ্বাসকষ্টে মৃত্যুর কোলে ঢলে পড়েন।
খবর পেয়ে বেলা সাড়ে বারোটার দিকে ফায়ার সার্ভিস কর্মীরা সেপটিক ট্যাংক থেকে তাদের মরদেহ উদ্ধার করেন। পরে পুলিশ এসে মরদেহগুলো হাজিরহাট থানায় নিয়ে আসে।
বাড়ির মালিক এনামুল হক জানান, সেপটিক ট্যাংক ২৫ দিন আগে নির্মাণ করা হয়েছিল। কিছু কাজ বাকি থাকায় নির্মাণ শ্রমিকরা কাজ করতে নেমেছিলেন। দুঃখজনকভাবে দম বন্ধ হয়ে মারা গেছেন তারা।
বিষয়টি নিশ্চিত করে মেট্রোপলিটন হাজিরহাট থানার ওসি রাজিব বসুনিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত করে লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়