প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

খালেদা জিয়াকে চীনা দূতাবাসের উপহার

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকাস্থ চীনা দূতাবাস বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য উপহার সামগ্রী পাঠিয়েছে। গতকাল শুক্রবার দূতাবাসের পক্ষ থেকে এসএফ ইন্টারন্যাশনাল কুরিয়ারের একটি গাড়িতে করে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে কয়েকটি প্যাকেটে উপহার সামগ্রী পাঠানো হয়।
দলের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। তবে প্যাকেটে কী ধরনের সামগ্রী রয়েছে তা জানাতে পারেনি সূত্রটি। উপহারসামগ্রী গ্রহণ করার পর তা খালেদা জিয়ার গুলশান বাসভবন ফিরোজায় পাঠিয়ে দেওয়া হয়।
এ বিষয়ে জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান ‘কিছু প্যাকেট’ পাঠানোর কথা নিশ্চিত করলেও কী পাঠানো হয়েছে তা তিনি নিশ্চিত করে জানাতে পারেননি।
শায়রুল কবির বলেন, আমরা কেউ কার্যালয়ে ছিলাম না। জেনেছি, স্ন্যাকস, বিস্কুট জাতীয় কিছু হবে। প্যাকেটের ওপরে ম্যাডামের (বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া) নাম লেখা ছিল।
তবে নাম প্রকাশ না করার শর্তে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ের একজন কর্মকর্তা বলেন, চীন এর আগেও বিএনপি চেয়ারপারসনের জন্য উপহার পাঠিয়েছিল। আজকে (গতকাল শুক্রবার) কিছু মৌসুমি ফল পাঠিয়েছে।
উল্লেখ্য, ঢাকাস্থ চীনা দূতাবাস এর আগে ২০২০ সালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানিয়ে উপহার সামগ্রী পাঠিয়েছিল। ওই সময়ে উপহারসামগ্রী দেয়ার পাশাপাশি দূতাবাস কর্মকর্তারা খালেদা জিয়ার আরোগ্য কামনা করেন।
পবিত্র হজের
ষ প্রথম পাতার পর
আকাক্সক্ষা লালন করেন এবং সামর্থ্যবানদের অবশ্যই জীবনে একবার এই হজ পালনের বিধান রয়েছে। তবে অমুসলিমদের এই অনুষ্ঠানে যোগ দেয়া কঠোরভাবে নিষিদ্ধ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়