শিশুশ্রম নিরসনে সমন্বিত পদক্ষেপের আহ্বান

আগের সংবাদ

ভারত-আমেরিকার বৈচিত্র্যময় অংশীদারত্ব গড়ার প্রত্যয় : হোয়াইট হাউসে মোদি-বাইডেন বৈঠক শেষে যৌথ ঘোষণা

পরের সংবাদ

সেনাবাহিনীর আয়োজন : ক্যান্সার সচেতনতা ও চিকিৎসা নিয়ে সেমিনার

প্রকাশিত: জুন ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তর ও সিএমএইচ ঢাকার সহযোগিতায় আধুনিক ক্যান্সার চিকিৎসা ও ক্যান্সার সচেতনতা শীর্ষক সেমিনার গতকাল বৃহস্পতিবার ঢাকা সেনানিবাসের আর্মি গলফ ক্লাবে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ এবাদুল করিম, এমপি। আইএসপিআর
সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম মুসা খান, এমএস, এফসিভিএসের সভাপতিত্বে এই সেমিনারে ক্যান্সার রোগের চিকিৎসা এবং সচেতনতা বিষয়ে জ্ঞান ও অভিজ্ঞতা বিনিময় হয়। এছাড়াও ক্যান্সার চিকিৎসায় সর্বশেষ আধুনিকায়ন এবং সিএমএইচ ঢাকার অভূতপূর্ব উন্নয়নের ওপর সেমিনারে আলোকপাত করা হয়। প্রধান অতিথি তার বক্তব্যে ক্যান্সার চিকিৎসায় সেনাবাহিনীর তাৎপর্যপূর্ণ ভূমিকার প্রশংসা করেন।
কনসালটেন্ট ফিজিশিয়ান জেনারেল, সশস্ত্রবাহিনী মেজর জেনারেল মো. আজিজুল ইসলাম এসইউপি, এফসিপিএস তার উপস্থাপনায় ক্যান্সার চিকিৎসা এবং এ রোগের বিরুদ্ধে লড়াইয়ে সেনাবাহিনীর অগ্রগতি ও অবদানের ওপর আলোকপাত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়