শিশুশ্রম নিরসনে সমন্বিত পদক্ষেপের আহ্বান

আগের সংবাদ

ভারত-আমেরিকার বৈচিত্র্যময় অংশীদারত্ব গড়ার প্রত্যয় : হোয়াইট হাউসে মোদি-বাইডেন বৈঠক শেষে যৌথ ঘোষণা

পরের সংবাদ

শেখ হাসিনার সরকার আন্তর্জাতিক ষড়যন্ত্র নিয়ে চিন্তিত নয় : সালমান এফ রহমান

প্রকাশিত: জুন ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নির্বাচন এলেই দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র শুরু হয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর (এফ) রহমান।
তিনি বলেছেন, আওয়ামী লীগ সরকার আন্তর্জাতিক ষড়যন্ত্র নিয়ে খুব বেশি চিন্তিত নয়। আমরা যদি ঠিক থাকি আর দেশের মানুষ যদি আমাদের সঙ্গে থাকে তাহলে আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করে কিছুই করতে পারবে না। গতকাল বৃহস্পতিবার বিকালে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় অবস্থিত ঢাকা জেলা আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয়ে জেলার নবগঠিত কমিটির পরিচিতি সভায় তিনি এসব কথা বলেন।
ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এডভোকেট কামরুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া প্রমুখ।
সালমান এফ রহমান বলেন, আমাদের মূল দায়িত্ব জনগণ যেন আওয়ামী লীগের সঙ্গে থাকে সে লক্ষ্যে কাজ করা। আমি বিশ্বাস করি, জনগণ আমাদের সঙ্গে আছে। ফলে বৈশ্বিক ষড়যন্ত্রকারীরা সফল হচ্ছে না। আমাদেরকে মানুষের কাছে যেতে হবে। দেশ অনেক এগিয়েছে, সেটিও জানাতে হবে। তাদেরকে নৌকায় ভোট দিতে উৎসাহিত করতে হবে। নিজ নিজ জায়গায় কাজ শুরু করে দিতে হবে। সময় বেশি নেই। ছয় মাসের মধ্যে নির্বাচন হয়ে যাবে।
তিনি বলেন, আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমাদের ঢাকা জেলায় এখন কোনো গ্রুপিং নেই। কোথাও থেকে থাকলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমাদের মধ্যে অনেকে আগামী নির্বাচনে মনোনয়ন চাইতে পারেন। কিন্তু আমাদের মূল লক্ষ্য থাকতে হবে নৌকাকে জয়ী করা। সবাইকে নৌকার জন্য কাজ করতে হবে। যেন ঢাকা জেলার পাঁচটি আসন আমরা প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারি।
এডভোকেট কামরুল ইসলাম বলেন, যথাসময়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর সেই নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নয়, শেখ হাসিনার নেতৃত্বে অনুষ্ঠিত হবে। সরকার নির্বাচন কমিশনকে সর্বাত্মক সহযোগিতা করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়