শিশুশ্রম নিরসনে সমন্বিত পদক্ষেপের আহ্বান

আগের সংবাদ

ভারত-আমেরিকার বৈচিত্র্যময় অংশীদারত্ব গড়ার প্রত্যয় : হোয়াইট হাউসে মোদি-বাইডেন বৈঠক শেষে যৌথ ঘোষণা

পরের সংবাদ

মায়ের সঙ্গে নিখোঁজ ২ শিশুর একজনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ ও শাল্লা প্রতিনিধি : সুনামগঞ্জের শাল্লা উপজেলার বিলপুর গ্রামের রথীন্দ্র চন্দ্র দাসের স্ত্রী ও দুই শিশুসন্তান নিখোঁজ হওয়ার তিন দিনের মাথায় গতকাল বৃহস্পতিবার দুপুরে পার্শ্ববর্তী নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার কৃষ্ণপুর গ্রামের ছায়ার হাওড় থেকে শিশু জবা রানীর (৭) মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। পরে তারা বিষয়টি শাল্লা উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করলে শিশুর বাবা রথীন্দ্র চন্দ্র দাসকে নিয়ে মরদেহের পরিচয় নিশ্চিত করে শাল্লা থানা পুলিশ। গতকাল বিকাল সোয়া ৫টায় জবার মরদেহ নিয়ে আসা হয় শাল্লায়। স্ত্রীর মরদেহ আগেই উদ্ধার হয়েছে।
এদিকে স্ত্রী সন্তান হারিয়ে রথীন্দ্র বাকরুদ্ধ হয়ে এখন শয্যাশায়ী। পরিবারের অন্য সদস্যরাও নাওয়া-খাওয়া ছেড়ে দিয়ে অসুস্থ অবস্থায় দিনাতিপাত করছেন।
উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেব বলেছেন, অপর শিশুকে উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছেন উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা। হাওড়, নদীতে স্রোত থাকার কারণে হয়তো বা মৃতদেহ দূরে কোথাও ভেসে গেছে। তবে আমি সুনামগঞ্জসহ পার্শ্ববর্তী নেত্রকোনা জেলায়ও মেসেজ পাঠিয়েছি। কোনো মৃতদেহ উদ্ধার হলে তারা আমাকে জানাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়