শিশুশ্রম নিরসনে সমন্বিত পদক্ষেপের আহ্বান

আগের সংবাদ

ভারত-আমেরিকার বৈচিত্র্যময় অংশীদারত্ব গড়ার প্রত্যয় : হোয়াইট হাউসে মোদি-বাইডেন বৈঠক শেষে যৌথ ঘোষণা

পরের সংবাদ

ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন হাসান আহামদ

প্রকাশিত: জুন ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেলেন আরো একজন ক্রেতা। তিনি হলেন ব্রাহ্মণবাড়িয়া সদরের হাসান আহামদ। দেশব্যাপী চলমান ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮’তে ঘোষিত বিশেষ ক্রেতা সুবিধার আওতায় ফ্রিজ কিনে ওই গাড়িটি পান তিনি। ঈদুল আজহার আগে গাড়ি উপহার পেয়ে মহাখুশি হাসানের পরিবার। উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারাদেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। ঈদুল আজহা উপলক্ষে ক্যাম্পেইনের সিজন-১৮তে ঘোষণা করা হয়েছে ‘ওয়ালটন পণ্যে সাজবে বাড়ি, ঈদে এবার নিজের গাড়ি’ শীর্ষক বিশেষ ক্রেতাসুবিধা। এর আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্লাটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এসি বা ওয়াশিং মেশিন কিনে ক্রেতারা পাচ্ছেন গাড়িসহ লক্ষ লক্ষ উপহার। ইতোমধ্যে এ সিজনে ওয়ালটন থেকে গাড়ি ফ্রি পেয়েছেন ৪ জন ক্রেতা। তারা হলেন- বি. বাড়িয়ার হাসান আহামদ, যশোরের শার্শার শ্রী রতন লাল বাসফোড়, নওগাঁর খাদিজা বিবি ও নারায়ণগঞ্জের মাসুদ করিম। এছাড়া ওয়ালটন ফ্রিজ, টিভিসহ লাখ লাখ উপহার পেয়েছেন অসংখ্য ক্রেতা। ১৫ জুলাই পর্যন্ত এ সুবিধা থাকছে। গত ২১ জুন শহরের মোদকবাড়ি মোড়ে ওয়ালটন এক্সক্লুসিভ শোরুম আহাদ এন্টারপ্রাইজে গাড়ি হস্তান্তর অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে সৌভাগ্যবান ক্রেতা হাসানের হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) এমদাদুল হক সরকার এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।
এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম, এক্সিকিউটিভ ডিরেক্টর নেয়ামুল হক, ওয়ালটনের রিজিওনাল সেলস ম্যানেজার রাকিবুল হাসান এবং আহাদ এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী আব্দুল আহাদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি। জানা গেছে, ক্যাম্পেইন চলাকালীন ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি ও ওয়াশিং মেশিন কেনার সময় পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করা হচ্ছে। এ সময় এমদাদুল হক সরকার বলেন, দেশের অর্থনৈতিক মুক্তি অর্জনের জন্য কাজ করছে ওয়ালটন। দেশের চাহিদা মিটিয়ে ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটনের তৈরি প্রযুক্তিপণ্য রপ্তানি হচ্ছে ৪০টিরও বেশি দেশে।
জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান বলেন, দেশীয় ব্র্যান্ড ওয়ালটন যে গ্রাহকদের দেয়া প্রতিশ্রæতি শতভাগ রক্ষা করে আজকের অনুষ্ঠান তারই প্রমাণ। বাংলাদেশে তৈরি আন্তর্জাতিক মানসম্পন্ন ওয়ালটন পণ্য কিনতে সবার প্রতি তিনি আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়