পাগলায় মানববন্ধন : মন্দিরের জায়গা উদ্ধারের দাবি

আগের সংবাদ

স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ নিতে দ্বিধা করবে না যুক্তরাষ্ট্র : মার্কিন পররাষ্ট্র দপ্তর

পরের সংবাদ

হামদর্দ বিশ্ববিদ্যালয় : আন্তর্জাতিক ইয়োগা দিবস উদযাপন

প্রকাশিত: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নবম আন্তর্জাতিক ইয়োগা দিবস-২০২৩ উদযাপন করেছে হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ। ব্যস্ততম নগরজীবনে স্বস্তি ও প্রশান্তি আনতে এ এক অন্যরকম আয়োজন। গতকাল বুধবার সকালে রাজধানীর বাংলামটরে হামদর্দ বাংলাদেশের প্রধান কার্যালয়ের ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া মিলনায়তনে অনুষ্ঠিত এ আয়োজনে শরীর ও মনকে সুস্থ রাখতে ইয়োগার প্রয়োজনীয়তা ও গুরুত্ব তুলে ধরা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশের চিফ মোতাওয়াল্লি ও ব্যবস্থাপনা পরিচালক, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ঢাকার ভারতীয় হাইকমিশনের ইনচার্জ, এডুকেশন পলিসি রাজেন্দর সিং বলেন,মানুষের কল্যাণে হামদর্দ বাংলাদেশ অনন্য কাজ করে যাচ্ছে। হামদর্দ বিশ্ববিদ্যালয়ের মতো ইয়োগা সচেতনতা তৈরিতে অন্যরাও এগিয়ে এলে সমাজে ইতিবাচক পরিবর্তন হবে। মানুষের জীবনে সুস্থতা নিশ্চিত করতে ইয়োগার চর্চা আরো বাড়ানোর ওপর গুরুত্বারোপ করেন এই ভারতীয় হাইকমিশনের কর্মকর্তা।
হামদর্দ বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. ফারুক-উজ জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হামদর্দ বাংলাদেশের উপব্যবস্থাপনা পরিচালক হাকীম মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইনস্টিটিউটের হিন্দি বিভাগের একাডেমিক চেয়ার ও বিভাগীয় প্রধান অধ্যাপক পুনম গুপ্তা, মার্কিন যুক্তরাষ্ট্রের স্টেট ইউনিভার্সিটি অব নিউইয়র্কের শিক্ষক অধ্যাপক ডা. মো. আজিজুল হক, স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের লেকচারার অলটারনেটিভ মেডিসিন ডা. মো. হাসান ইমাম টিপু, হামদর্দ বাংলাদেশের পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়