পাগলায় মানববন্ধন : মন্দিরের জায়গা উদ্ধারের দাবি

আগের সংবাদ

স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ নিতে দ্বিধা করবে না যুক্তরাষ্ট্র : মার্কিন পররাষ্ট্র দপ্তর

পরের সংবাদ

সীতাকুণ্ডের বড়দারোগাহাট রাস্তা বন্ধ : প্রতিবাদে স্থানীয়দের মানববন্ধন

প্রকাশিত: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : সীতাকুণ্ডের বড়দারোগাহাটে সড়ক ও জনপথ বিভাগ জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে বড়দারোগাহাট বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে অংশ নেয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ স্থানীয় বাসিন্দারা।
সমাবেশে অভিযোগ করা হয়, সম্প্রতি সড়ক ও জনপথ বিভাগ বড়দারোগাহাট এলাকায় ওজন পরিমাপের জন্য স্থাপিত স্কেলের রাস্তা সম্প্রসারণের কাজ শুরু করে। একপর্যায়ে বড়দারোগাহাট বাজারের পূর্ব পাশে চারটি গ্রামের ১০ হাজারের বেশি মানুষের চলাচলের জন্য শত বছরের পুরনো বাংলাদেশ সী রোডটি বন্ধ করে দেয়া হয়। বিকল্প সড়ক তৈরি না করে সড়কটি বন্ধ করে দেয়ায় বারৈয়াঢালা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দারা বিপাকে পড়েছে। সড়কে বন্ধ হয়ে গেছে যানচলাচল। এতে স্থানীয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ এলাকার জনগণের দৈনন্দিন কার্যক্রম ও চলাফেরা বন্ধ হয়ে গেছে।
সমাবেশ থেকে বিকল্প রাস্তা নির্মাণ না করা পর্যন্ত জনগণের চলাচলের রাস্তা খুলে দেয়ারও দাবি জানানো হয়। এজন্য সড়ক ও সেতুমন্ত্রীর হস্তক্ষেপও কামনা করা হয়। সমাবেশে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, মোমিন উদ্দিনসহ স্থানীয় নেতাকর্মী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়