পাগলায় মানববন্ধন : মন্দিরের জায়গা উদ্ধারের দাবি

আগের সংবাদ

স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ নিতে দ্বিধা করবে না যুক্তরাষ্ট্র : মার্কিন পররাষ্ট্র দপ্তর

পরের সংবাদ

বেজা ও আয়ুর্ভেদিয়া ফার্মেসির মধ্যে জমি বরাদ্দে চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা) এবং আয়ুর্ভেদিয়া ফার্মেসি (ঢাকা) লিমিটেডের (এপি) মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগরে ৩ একর জমি বরাদ্দে চুক্তি স্বাক্ষর হয়েছে। গতকাল বুধবার বেজা কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর করা হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী সদস্য (বিনিয়োগ উন্নয়ন) মো. মজিবর রহমান সভায় বিনিয়োগকারী প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বেজার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি
আয়ুর্ভেদিয়া ফার্মেসি (ঢাকা) লিমিটেড বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগরে ৩ একর জমিতে ৭.১৮ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগে খাদ্যদ্রব্য, আয়ুর্ভেদিক ঐবধষঃয ঈধৎব এবং চবৎংড়হধষ ঈধৎব পণ্য প্রস্তুত করবে।
বেজার পক্ষে নির্বাহী সদস্য (বিনিয়োগ উন্নয়ন) মো. মজিবর রহমান এবং আয়ুর্ভেদিয়া ফার্মেসি (ঢাকা) লিমিটেডের চেয়ারম্যান রাকিব মোহাম্মদ ফখরুল চুক্তি স্বাক্ষর করেন।
বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ চট্টগ্রাম ও ফেনী জেলার মীরসরাই, সীতাকুণ্ড ও সোনাগাজী উপজেলায় প্রায় ৩৩ হাজার একরের উপর ‘বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগর’ স্থাপনের কাজ শুরু করেছে। এ শিল্প নগরে এখন পর্যন্ত দেশি-বিদেশি প্রায় ১৯ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ প্রস্তাব অনুমোদিত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়