পাগলায় মানববন্ধন : মন্দিরের জায়গা উদ্ধারের দাবি

আগের সংবাদ

স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ নিতে দ্বিধা করবে না যুক্তরাষ্ট্র : মার্কিন পররাষ্ট্র দপ্তর

পরের সংবাদ

কক্সবাজারে ফ্রি চিকিৎসা পেল ৫০০ আনসার ভিডিপি সদস্য

প্রকাশিত: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চট্টগ্রাম রেঞ্জ অধীন কক্সবাজার জেলায় ৫০০ জন আনসার-ভিডিপি সদস্যদের মাঝে হাইপ্রেসার, ডায়বেটিস, ডিসেন্ট্রি, হিসটামিন, কলেস্টোরল, স্কিন, হাইপারটেনশন, ক্যালসিয়াম, পেইনকিলার এবং বিভিন্ন প্রকার রোগ প্রতিরোধী ওষুধসহ একদিনের জন্য বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। বিজ্ঞপ্তি
গত মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত কক্সবাজার সিটির ১নং ওয়ার্ড সমিতি পাড়া, পৌরসভা, কক্সবাজার উপকূলীয় আদর্শ শিক্ষা নিকেতন প্রাঙ্গণে ওই চিকিৎসাসেবা প্রদান করা হয়।
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চট্টগ্রাম রেঞ্জ উপমহাপরিচালক মো. সাইফুল্লাহ্ রাসেলের দিকনির্দেশনায় ওই চিকিৎসাসেবা মেডিকেল ক্যাম্পেইন আয়োজনের সার্বিক দায়িত্বে ছিলেন উপপরিচালক অ¤øান জ্যোতি নাগ, জেলা কমান্ড্যান্ট ও অধিনায়ক, ৩৯ আনসার ব্যাটালিয়ন (অতি. দায়িত্ব), এবং পরিচালনায় ছিলেন সোনিয়া বেগম, সহকারী পরিচালক, ৩১ আনসার ব্যাটালিয়ন, চট্টগ্রাম। এছাড়া বাহিনীর অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও ব্যাটালিয়ন আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়