ঠিকানা নিয়ে ৩২ বার তদন্তে উষ্মা হাইকোর্টের

আগের সংবাদ

সেন্টমার্টিন দ্বীপ লিজ দিয়ে ক্ষমতায় বসবে না আ.লীগ > সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : অন্য দেশের সঙ্গেও অর্থ বিনিময়ের সুযোগে ব্রিকসে যোগ দেয়ার সিদ্ধান্ত

পরের সংবাদ

৮০ বছরের লুকে শাকিব খান!

প্রকাশিত: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় শাকিব খান অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। এই সিনেমায় শাকিব খানের কয়েকটি লুক এরই মধ্যে দেখেছেন শাকিব ভক্তরা। কয়েকদিন আগে ৩০ সেকেন্ডের টিজারে শাকিব খানের রহস্যময়তা বেশ সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। হিমেল আশরাফ পরিচালিত এ সিনেমায় ৮০ বছরের প্রবীণ একটি চরিত্রেও দেখা যাবে ঢাকাই সিনেমার এই শীর্ষ নায়ককে। শাকিব খানের ৮০ বছর বয়স্ক সেই চেহারা গতকাল মঙ্গলবার প্রকাশিত হয়েছে। তার নতুন এই চেহারা দেখে মুগ্ধ তার ভক্ত-দর্শকরা।
সবমিলিয়ে ‘প্রিয়তমা’ সিনেমাটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। ইতোমধ্যে শেষ হয়েছে সিনেমাটির শুটিং। সিনেমা হল বুকিং এজেন্ট থেকে শুরু করে হল মালিকদের আগ্রহের তুঙ্গে রয়েছে সিনেমাটি। আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত রোম্যান্টিক অ্যাকশন ধাঁচের এই সিনেমার কাহিনী প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। শাকিব ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন ইধিকা পাল, কাজী হায়াত, শহিদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডনসহ অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়