ঠিকানা নিয়ে ৩২ বার তদন্তে উষ্মা হাইকোর্টের

আগের সংবাদ

সেন্টমার্টিন দ্বীপ লিজ দিয়ে ক্ষমতায় বসবে না আ.লীগ > সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : অন্য দেশের সঙ্গেও অর্থ বিনিময়ের সুযোগে ব্রিকসে যোগ দেয়ার সিদ্ধান্ত

পরের সংবাদ

সীতাকুন্ডে ৩৭৩ গ্রাম আইসসহ ২ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের সীতাকুন্ডে ৩৭৩ গ্রাম ক্রিস্টাল মেথসহ (আইস) ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। চট্টগ্রাম থেকে বাসযোগে ঢাকা যাওয়ার পথে সীতাকুন্ডের সলিমপুর এলাকায় বাসে তল্লাশি করে এই মাদকদ্রব্য উদ্ধারসহ আইয়ুব খান ভুঁইয়া ও বদিউল আলম নামে দুই মাদক পাচারকারীকে আটক করা হয়। র‌্যাব-৭ চট্টগ্রামের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বীকার করে যে, তাদের কাছে মাদকদ্রব্য আছে যা বিক্রির জন্য তারা নিজেদের হেফাজতে রেখেছে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে বাসের ব্যাগ রাখার তাকের ভেতর রাখা দুটি শপিংব্যাগ থেকে ৮টি প্লাস্টিকের সাদা রঙের টিউবের ভেতর ৩৭৩ গ্রাম নেশাজাতীয় অ্যামফিটামিন উপাদানযুক্ত দানাদার মাদকদ্রব্য যার বাণিজ্যিক নাম আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধার করা হয়।

তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য আইস (ক্রিস্টাল মেথ) সংগ্রহ করে চট্টগ্রাম জেলাসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি ও খুচরা বিক্রি করে আসছে। উদ্ধার করা মাদকদ্রব্য ও আটককৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়