ঠিকানা নিয়ে ৩২ বার তদন্তে উষ্মা হাইকোর্টের

আগের সংবাদ

সেন্টমার্টিন দ্বীপ লিজ দিয়ে ক্ষমতায় বসবে না আ.লীগ > সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : অন্য দেশের সঙ্গেও অর্থ বিনিময়ের সুযোগে ব্রিকসে যোগ দেয়ার সিদ্ধান্ত

পরের সংবাদ

সার্জেন্টকে স্যালুট দিতে গিয়ে ধরা খেল ভুয়া পুলিশ

প্রকাশিত: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগরের লালখান বাজার এলাকায় রুবেল নামে এক ভুয়া পুলিশ সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রামের লালখান বাজার মোড়ের সড়ক থেকে তাকে আটক করা হয়।
লালখান বাজারে দায়িত্বরত সার্জেন্ট সুখেন বলেন, রুবেল মোটর সাইকেলে করে আসছিল। গাড়ির নম্বর না দেখে আমরা তাকে গাড়ি থামাতে বলি। এসময় রুবেল নিজেকে ইপিজেড পুলিশ ফাঁড়ির কনস্টেবল পরিচয় দিয়ে আমাকে স্যালুট করে। কিন্তু তার স্যালুট দেয়ার নিয়ম দেখেই আমার সন্দেহ হয়। পরে তার পরিচয়পত্র চাইলে দেখাতে পারেনি।
সার্জেন্ট সুখেন বলেন, তার মোটরসাইকেলে কোনো নম্বর নেই, প্রয়োজনীয় কোনো কাগজপত্রও দেখাতে পারেনি। পরে তার পেছনে থাকা আরোহীকে জিজ্ঞেস করলে সে বলে রুবেল ভাড়ায় মোটরসাইকেল চালায়। আমরা তাকে থানায় সোপর্দ করেছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়