ঠিকানা নিয়ে ৩২ বার তদন্তে উষ্মা হাইকোর্টের

আগের সংবাদ

সেন্টমার্টিন দ্বীপ লিজ দিয়ে ক্ষমতায় বসবে না আ.লীগ > সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : অন্য দেশের সঙ্গেও অর্থ বিনিময়ের সুযোগে ব্রিকসে যোগ দেয়ার সিদ্ধান্ত

পরের সংবাদ

বিইউপিতে পঞ্চদশ বার্ষিক সিনেট সভা অনুষ্ঠিত

প্রকাশিত: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এর পঞ্চদশ বার্ষিক সিনেট সভা গতকাল মঙ্গলবার বিইউপির বিজয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিইউপির উপাচার্য ও সিনেট চেয়ারম্যান মেজর জেনারেল মো. মাহ্বুব-উল আলম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল, পিএইচডি। আইএসপিআর
সভার শুরুতে বিইউপির উপাচার্য ও সিনেট চেয়ারম্যান মেজর জেনারেল মো. মাহ্বুব-উল আলম বিদায়ী সদস্যদের ধন্যবাদ জানান এবং নবনিযুক্ত সদস্যদের স্বাগত জানান।
পরে বিইউপির ট্রেজারার এয়ার কমডোর মো. শফিকুল ইসলাম, এনডিসি, এফএডব্লিউসি, পিএসসি, জিডি(পি) ২০২২-২০২৩ অর্থবছরের সংশোধিত বাজেট ১১৭ কোটি ৯৬ লাখ টাকা ও ২০২৩-২০২৪ অর্থবছরের ১২৯ কোটি ৫৯ লাখ টাকার বাজেট উপস্থাপন করেন। এছাড়াও সিনেট সভায় বিইউপির পাবলিক রিলেশন্স, ইনফরমেশন অ্যান্ড পাবলিকেশন্স (পিআরআইপি) এর চিফ এয়ার কমডোর সৈয়দ ফকরুদ্দিন মাসুদ কর্তৃক উপস্থাপিত ১৫তম বার্ষিক প্রতিবেদন সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়। পঞ্চদশ বার্ষিক সিনেট সভাটি সার্বিকভাবে সঞ্চালনা করেন বিইউপির রেজিস্ট্রার ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম ফয়সাল বাতেন।

এছাড়া সিনেট সভায় উপস্থিত ছিলেন, সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান, সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম (বীর উত্তম), সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ এবং সংসদ সদস্য এইচ এন আশিকুর রহমান। এছাড়াও বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব, বাংলাদেশ সশস্ত্রবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তারা এবং বিইউপি উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়