ঠিকানা নিয়ে ৩২ বার তদন্তে উষ্মা হাইকোর্টের

আগের সংবাদ

সেন্টমার্টিন দ্বীপ লিজ দিয়ে ক্ষমতায় বসবে না আ.লীগ > সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : অন্য দেশের সঙ্গেও অর্থ বিনিময়ের সুযোগে ব্রিকসে যোগ দেয়ার সিদ্ধান্ত

পরের সংবাদ

টিজারে আলিয়া-রণবীরে ঝড়

প্রকাশিত: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বরফ ঢাকা পাহাড়ে শিফন শাড়ি পরে রোমান্স করা থেকে নাচ-গানের জমজমাট দৃশ্যে ভরপুর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র টিজার। গতকাল এই ভিডিও প্রকাশ্যে এলো। সম্পর্কের নানা রং, নানা দিক ফুটে উঠবে এই ছবিতে। আলিয়া এবং রণবীর আসছেন করণ জোহরের এই ছবিতে ভালোবাসার উদযাপন করতে। ভায়াকম ১৮ এবং ধর্ম প্রোডাকশনের প্রযোজনায় আসছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিটি। এই রোমান্টিক ছবিটি পরিচালনা করেছেন করণ জোহর। দেখতে দেখতে বলিউডে ২৫ বছর পার করে ফেললেন করণ। সিনে জগতে তার রজতজয়ন্তী বর্ষ উদযাপন করতে এবং বরাবরের মতো রোমান্টিক ছবির গল্পে ভাসাতে তিনি নিয়ে আসছেন এই ছবি। ফলে বুঝতেই পারছেন ‘কুছ কুছ হোতা হ্যায়’খ্যাত পরিচালকের কাছে কতটা আবেগের এবং বিশেষ এই ছবি! আগামী ২৮ জুলাই বড় পর্দায় মুক্তি পাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। শাহরুখ খান নিজে বন্ধু করণের এই ছবির টিজার পোস্ট করে তাকে শুভেচ্ছা জানান। কিং খান তার উদ্দেশে লেখেন, ‘পরিচালক হিসেবে ২৫ বছর পার। তুমি অনেকটা পথ হেঁটে এসেছ। তোমার বাবা আর আমার বন্ধু টম আঙ্কেল নিশ্চয় আজো তোমায় কোথাও থেকে দেখছেন। আর ভীষণ গর্ববোধ করছেন। উনি সব সময় তোমায় অনেক বেশি বেশি ছবি বানানোর কথা বলতেন। আর আমরা সবাই জানি তুমি সেটা পার।’ গান থেকে বরফের মধ্যে শিফন শাড়ি পরে আলিয়ার নাচ, রণবীরের সঙ্গে রোমান্স থেকে সম্পর্কের টানাপড়েন সবই এক ঝলকে ফুটে উঠল এখানে। করণের আগামী ছবির এই রুদ্ধশ্বাস টিজার নজর কাড়ল বটে! তবে ছবির গল্প কী সেটার পুরোপুরি আভাস মিলল না এই ছোট্ট টিজারে। এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় জয়া বচ্চন, ধর্মেন্দ্র, শাবানা আজমি প্রমুখকে দেখা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়