ঠিকানা নিয়ে ৩২ বার তদন্তে উষ্মা হাইকোর্টের

আগের সংবাদ

সেন্টমার্টিন দ্বীপ লিজ দিয়ে ক্ষমতায় বসবে না আ.লীগ > সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : অন্য দেশের সঙ্গেও অর্থ বিনিময়ের সুযোগে ব্রিকসে যোগ দেয়ার সিদ্ধান্ত

পরের সংবাদ

ছাড়পত্র পেয়েছে ‘প্রহেলিকা’

প্রকাশিত: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : সেন্সর ছাড়পত্র পেয়েছে মাহফুজ-বুবলী অভিনীত চয়নিকা চৌধুরী পরিচালিত সিনেমা ‘প্রহেলিকা’। ঈদুল আজহাতেই মুক্তি পাচ্ছে সিনেমা ‘প্রহেলিকা’। ছবিটির আনকাট সেন্সর পাওয়ার বিষয়টি নিশ্চিত হন নির্মাতা চয়নিকা চৌধুরী। রবিবার গ্রহণ করেন সেন্সর সার্টিফিকেট। এ সিনেমা দিয়ে দীর্ঘ আট বছরের বিরতির পর মনা হয়ে ফিরছেন রোমান্টিক অভিনেতাখ্যাত মাহফুজ আহমেদ। সিনেমাটির প্রকাশিত পোস্টারে তার ক্যারেক্টার লুক দিয়েছে অন্য বার্তা। তার সঙ্গে দেখা যাবে শবনম বুবলীকে। প্রহেলিকা নির্মাতা চয়নিকা চৌধুরীর দ্বিতীয় সিনেমা। চয়নিকা চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘আমাদের পুরো জীবন রহস্যে ঘেরা, সম্পর্কও রহস্যে ঘেরা। আর প্রহেলিকা মানেই রহস্য, ধাঁধা। অর্পা ও মনার প্রেম কাহিনীও একটি প্রহেলিকা। সিনেমাটি দেখার পর বাকি গল্প দর্শক জানবে। ছবিটি আমরা আনকাট সেন্সর পেয়েছি। এর মাধ্যমে নিজেদের প্রতি আত্মবিশ্বাস আরো বেড়েছে। দর্শকদেরও ছবিটি ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’ আনকাট সেন্সর পাওয়া নিয়ে খুশি মাহফুজ আহমেদও। বললেন, ‘সেন্সর বোর্ড সদস্যরা ছবিটির প্রশংসা করেছেন। তবে দর্শকদের খুশি করাই আমার লক্ষ্য। সে লক্ষ্যেই আমরা একটি ভালো কাজ করার চেষ্টা করেছি।’ প্রহেলিকায় মাহফুজ-বুবলী ছাড়াও অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত উল্লাহ, সাবিহা জামান প্রমুখ। পান্থ শাহরিয়ারের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে ছবিটি প্রযোজনা করেছেন জামাল হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়