যাত্রী কল্যাণ সমিতি : ২৭ জুন সরকারি ছুটি ঘোষণার দাবি

আগের সংবাদ

রাজশাহীতে নজীরবিহীন নিরাপত্তা

পরের সংবাদ

বিভাগ ও ট্রেনিং কমপ্লেক্স : ফায়ার সার্ভিস অধিদপ্তরের সঙ্গে চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দায়বদ্ধতা নিশ্চিতকরণ, প্রতিযোগিতামূলক কর্মপরিবেশ সৃষ্টি, স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠা, সেবার মানোন্নয়ন, জনগণের দোড়গোড়ায় সেবা পৌঁছানো এবং প্রদত্ত সেবা সহজীকরণের জন্য ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সঙ্গে বিভাগ ও ট্রেনিং কমপ্লেক্সের ২০২৩-২০২৪ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সম্মেলন কক্ষে এই চুক্তি স্বাক্ষর অুনষ্ঠান অনুষ্ঠিত হয়। চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচালক (প্রশাসন ও অর্থ) যুগ্ম সচিব মো. ওয়াহিদুল ইসলাম। এ সময় অধিদপ্তরের পরিচালক (প্রশিক্ষণ, পরিকল্পনা ও উন্নয়ন)সহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ঢাকা বিভাগ ও ট্রেনিং কমপ্লেক্স-এর সঙ্গে সরাসরি এবং অন্য ৭টি বিভাগের সাথে অনলাইনে অধিদপ্তরের এই চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়। অধিদপ্তরের পক্ষে মহাপরিচালক এবং বিভাগের পক্ষে বিভাগীয় উপপরিচালকরা ও ট্রেনিং কমপ্লেক্সের পক্ষে অধ্যক্ষ চুক্তিতে স্বাক্ষর করেন। উল্লেখ্য, স্বাক্ষরিত চুক্তিতে মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক প্রণীত ২০২৩-২৪ অর্থবছরের শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা, ই-গভার্নান্স ও উদ্ভাবন কর্মপরিকল্পনা, অভিযোগ প্রতিকার ব্যবস্থা, সেবা প্রদান প্রতিশ্রæতি, তথ্য অধিকার সম্পর্কিত কর্মপরিকল্পনাসহ ৪টি কর্মসম্পাদন ক্ষেত্র, ১৩টি কার্যক্রম ও ২৮টি কর্মসম্পাদন সূচক অন্তর্ভুক্ত রয়েছে। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়