যাত্রী কল্যাণ সমিতি : ২৭ জুন সরকারি ছুটি ঘোষণার দাবি

আগের সংবাদ

রাজশাহীতে নজীরবিহীন নিরাপত্তা

পরের সংবাদ

আটক ১ : বিমানবন্দরে পুলিশ পরিচয়ে প্রতারণা

প্রকাশিত: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পুলিশ পরিচয়ে প্রতারণার সময় একজনকে হাতেনাতে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। তার নাম ইমন সরদার (২৪)।
এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক জানান, রবিবার রাতে ইমন সরদার বিমানবন্দরের বহিঃগমন টার্মিনালে দুবাইপ্রবাসী মো. রিয়াদ ও ওয়ারেজ করুনি বাচ্চুর পাসপোর্টে ডলার এনডোর্সমেন্ট করছিলেন। এ সময় তার পরনে পুলিশের টি শার্ট ও কাঁধে পুলিশের একটি ব্যাগ ছিল। বিষয়টি এপিবিএনের গোয়েন্দা সদস্যদের কাছে সন্দেহজনক মনে হলে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তাকে নিজেদের অফিসে নিয়ে যান। ব্যাপক জিজ্ঞাসাবাদে ইমন প্রতারণার বিষয়টি স্বীকার করেন। তার কাছ থেকে প্রায় ১ লাখ টাকা, ভাই ভাই মানি চেঞ্জার লিমিটেড লেখা ডলার এনডোর্সমেন্টের একটি সিল, পুলিশের কাঁধ ব্যাগ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।
ভুক্তভোগী যাত্রী মো. রিয়াদ ও ওয়ারেজ করুনি বাচ্চু জানান, এয়ার এরাবিয়ার বিকালের ফ্লাইটে তাদের দুবাই যাওয়ার কথা ছিল। তাদের পাসপোর্টে ৫শ ডলার এনডোর্সমেন্টের ভুয়া সিল দেয়া হলেও প্রতারক তাদের ৫শ ডলার দেয়নি। এ কারণে ওই ফ্লাইটে তারা দুবাই যেতে পারেননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়