মশার লার্ভার ঘনত্ব পরিমাপ ও ম্যাপিং কার্যক্রম শুরু আজ

আগের সংবাদ

ভূ-রাজনীতির নতুন ক্ষেত্র ‘ব্রিকস’ : যুক্তরাষ্ট্রের ওপর চাপ বাড়াচ্ছে বাংলাদেশ, ভারত-বাংলাদেশ সম্পর্কে নতুন মাত্রা

পরের সংবাদ

সিরাজগঞ্জ আদালত : তিন তলা থেকে লাফিয়ে আসামির আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত: জুন ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বদরুল আলম দুলাল, সিরাজগঞ্জ থেকে : আব্দুর রাজ্জাক রনি (২৬) নামে এক পুলিশ কনস্টেবল স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় হাজিরা দিতে এসে আদালতের তিন তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। গতকাল রবিবার দুপুরে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতে এ ঘটনা ঘটে।
কনস্টেবল আব্দুর রাজ্জাককে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আব্দুর রাজ্জাক কাজিপুর উপজেলার কুনকুনিয়া গ্রামের মোখলেসুর রহমানের ছেলে। আদালতের পেশকার মো. রাসেল জানান, ২০২২ সালের ১ মার্চ তিথি আক্তার বন্যা বাদী হয়ে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন-২ ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন স্বামী কনস্টেবল আব্দুর রাজ্জাক রনির বিরুদ্ধে। রবিবার সেই মামলায় সাক্ষ্য গ্রহণের দিন ধার্য ছিল। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতের বিচারক জেলা ও দায়রা জজ বেগম সালমা খাতুন উভয়পক্ষের আইনজীবীকে বলে মামলাটি আপস মীমাংসা চেষ্টা করেন। প্রথম পর্যায়ে আব্দুর রাজ্জাক রনি সংসার করার জন্য রাজি হয়।
পরে তিনি বলেন, সংসার করবেন না। এ সময় বিচারক আইনজীবীদের উভয়পক্ষের সঙ্গে কথা বলে আপস মীমাংসা জন্য ১০/১৫ মিনিট সময় দেন। পরে এসে ফের ডাকা হলে আসামি বলেন, আমি সংসার করব না। আমাকে জেল দেন, ফাঁসি দেন। এ কথা শুনে আবারো মীমাংসা জন্য সময় দেন আদালত। তৃতীয়বার যখন ডাকা হয়, তখন ওই পুলিশ সদস্য দৌঁড়ে তিন তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেন। তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে ভর্তি করে দেয়।

আদালতের ভারপ্রাপ্ত পিপি এডভোকেট জাহিদা সুলতানা বিথি বলেন, বিচারক আপস মীমাংসা কথা বললে, এতে বাদী তিথি আক্তার বন্যা রাজি হলেও আসামি রাজি হননি। এক পর্যায়ে তিনি এজলাস থেকে ছুটে বারান্দায় বেরিয়ে গিয়ে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়