মশার লার্ভার ঘনত্ব পরিমাপ ও ম্যাপিং কার্যক্রম শুরু আজ

আগের সংবাদ

ভূ-রাজনীতির নতুন ক্ষেত্র ‘ব্রিকস’ : যুক্তরাষ্ট্রের ওপর চাপ বাড়াচ্ছে বাংলাদেশ, ভারত-বাংলাদেশ সম্পর্কে নতুন মাত্রা

পরের সংবাদ

সাতকানিয়া : বিলের জলাশয়ে নিখোঁজ তরুণের মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : সাতকানিয়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়ার ১৭ ঘণ্টা পর এক তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম মোহাম্মদ আরাফাত (২১)। গতকাল রবিবার সকালে উপজেলার ডেমশা ইউনিয়নের মরিচ্ছাপাড়া বিলে সৃষ্ট জলাশয় থেকে মরদেহটি উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।
মোহাম্মদ আরাফাত ডেমশা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের উত্তর ডেমশার মাইজপাড়া এলাকার সোনা মিয়ার ছেলে। গত শনিবার বেলা তিনটার দিকে জলাশয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন তিনি।
গত শনিবার বেলা ৩টার দিকে আরাফাতসহ একই এলাকার দুজন উত্তর ডেমশার মরিচ্ছাপাড়া বিলে সৃষ্ট জলাশয়ে হাত জাল নিয়ে মাছ ধরতে যান। এ সময় জলাশয়ের গভীর গর্তে পড়ে আরাফাত নিখোঁজ হন।
সাতকানিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা এস এম হুমায়ুন কার্ণায়েন বলেন, ইটভাটায় মাটি সরবরাহের কারণে সৃষ্ট জলাশয়ে মাছ ধরতে গিয়ে আরাফাত নামের এক তরুণ নিখোঁজ হয়েছিলেন। নিখোঁজের দীর্ঘ ১৭ ঘণ্টা পর জলাশয় থেকে মরদেহ উদ্ধার করে সাতকানিয়া থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়