মশার লার্ভার ঘনত্ব পরিমাপ ও ম্যাপিং কার্যক্রম শুরু আজ

আগের সংবাদ

ভূ-রাজনীতির নতুন ক্ষেত্র ‘ব্রিকস’ : যুক্তরাষ্ট্রের ওপর চাপ বাড়াচ্ছে বাংলাদেশ, ভারত-বাংলাদেশ সম্পর্কে নতুন মাত্রা

পরের সংবাদ

রায়গঞ্জে ফুটওভার ব্রিজ ও ইউটার্নের দাবি

প্রকাশিত: জুন ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : রায়গঞ্জে ফুটওভার ব্রিজ ও ইউটার্ন নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে সর্বস্তরের মানুষ। উপজেলার চান্দাইকোনায় ঢাকা-বগুড়া বাসস্ট্যান্ডে ফুটওভার ব্রিজ ও ইউটার্নের দাবি করেন তারা।
গতকাল রবিবার সকালে বাসস্ট্যান্ডে চান্দাইকোনা বনিক সমবায় সমিতি লিমিটেডের আয়োজনে এ মানববন্ধন অনুুষ্ঠিত হয়।
চান্দাইকোনা বাজার বণিক সমবায় সমিতির সভাপতি আব্দুল হালীম খান দুলালের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শেখ শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস সরকার শামীম, কোষাধ্যক্ষ হাজী গোলাম মোস্তফা ইকবাল, সদস্য জাহাঙ্গীর আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি রফিকুল ইসলাম বাবলু, চান্দাইকোনা বাজার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ফজলুল হক বাবু প্রমুখ। তৃতীয় লিঙ্গের সদস্যসহ মানববন্ধনে শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণিপেশার ৫ শতাধিক মানুষ অংশ নেয়। বক্তারা বলেন, চান্দাইকোনা বাজার একটি গুরুত্বপূর্ণ ব্যবসায়িক জায়গা। ফুটওভার ব্রিজ ও ইউটার্ন না থাকায় বিভিন্ন সময় মারাত্মক দুর্ঘটনার শিকার হয় ছাত্র-ছাত্রী ও সাধারণ মানুষ। মহাসড়কের দুই পাশে উল্লেখযোগ্য শিক্ষাপ্রতিষ্ঠান, ব্যবসায়িক প্রতিষ্ঠান, ইউনিয়ন পরিষদ, রাজনৈতিক দলের কার্যালয়, হাট-বাজারসহ আবাসিক এলাকা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়