মশার লার্ভার ঘনত্ব পরিমাপ ও ম্যাপিং কার্যক্রম শুরু আজ

আগের সংবাদ

ভূ-রাজনীতির নতুন ক্ষেত্র ‘ব্রিকস’ : যুক্তরাষ্ট্রের ওপর চাপ বাড়াচ্ছে বাংলাদেশ, ভারত-বাংলাদেশ সম্পর্কে নতুন মাত্রা

পরের সংবাদ

পার্বতীপুর : প্রেমিককে বাড়িতে ডেকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: জুন ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে প্রেমের সম্পর্কের জেরে ইউনুস আলী (২৪) নামে এক ট্রাকচালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। গত শনিবার গভীর রাতে উপজেলার মোমিনপুর ইউনিয়নের হয়বৎপুর সেজোপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ইউনুস আলী একই ইউনিয়নের হয়বৎপুর পূর্বপাড়া গ্রামের মাহবুব হোসেনের ছেলে। মোমিনপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর আলমের নেতৃত্বে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। হত্যামামলা দায়েরের পরিপ্রেক্ষিতে পুলিশ গতকাল রবিবার শফিকুল ইসলাম ও সাইফুল ইসলাম নামে দুই আসামিকে গ্রেপ্তার করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন যাবত হয়বৎপুর গ্রামের আলতাফ হোসেনের মেয়ে সুমাইয়া আক্তারের (১৯) সঙ্গে ইউনুস আলীর প্রেমের সম্পর্ক ছিল। ছয় মাস আগে ওই সুমাইয়াকে জোর করে অন্যত্র বিয়ে দেয় পরিবারের লোকজন। বিয়ের পরও সে ইউনুস আলীর সঙ্গে যোগাযোগ অব্যাহত রাখে। বিষয়টি সুমাইয়ার বাবা-মা জানতে পারেন। কয়েকদিন আগে সুমাইয়া বাবার বাড়িতে আসে। গত শুক্রবার রাতে সুমাইয়ার বাবা আলতাফ হোসেন সুকৌশলে ইউনুসকে মোবাইল ফোনে বাড়িতে ডেকে নেয়। সেখানে মোমিনপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য নুর আলমের নেতৃত্বে তাকে বেদম মারপিট করা হয়। শারীরিক নির্যাতনের একপর্যায়ে ইউনুস সেখানেই নিহত হয়। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় রাত ১২টার দিকে মেয়েটির চাচা মাহাতাবের বাড়ি থেকে ইউনুসের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পার্বতীপুর মডেল থানা পুলিশ।
পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসনাত খান হত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে গতকাল শফিকুল ইসলাম ও সাইফুল ইসলাম নামে দুই আসামিকে গ্রেপ্তার করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়