মশার লার্ভার ঘনত্ব পরিমাপ ও ম্যাপিং কার্যক্রম শুরু আজ

আগের সংবাদ

ভূ-রাজনীতির নতুন ক্ষেত্র ‘ব্রিকস’ : যুক্তরাষ্ট্রের ওপর চাপ বাড়াচ্ছে বাংলাদেশ, ভারত-বাংলাদেশ সম্পর্কে নতুন মাত্রা

পরের সংবাদ

অতিরিক্ত আইজিপি : সতর্কতার সঙ্গে পুলিশকে মামলা তদন্তের নির্দেশ

প্রকাশিত: জুন ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : প্রকৃত অপরাধী যেন খালাস না পায় সেজন্য সতর্কতার সঙ্গে মামলা তদন্ত করতে মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের নির্দেশনা দিয়েছেন অতিরিক্ত আইজিপি (ক্রাইম এন্ড অপারেশনস) মো. আতিকুল ইসলাম।
গতকাল রবিবার বিকালে পুলিশ সদরদপ্তরে অনুষ্ঠিত মাসিক (এপ্রিল-মে) অপরাধ পর্যালোচনা সংক্রান্ত এক ভার্চুয়াল সভায় এ নির্দেশনা দেন তিনি। এ সময় সভায় ভার্চুয়ালি অংশ নেন পুলিশের সব মেট্রোপলিটন পুলিশ কমিশনার, রেঞ্জ ডিআইজি ও জেলার পুলিশ সুপার। এছাড়া পুলিশ সদরদপ্তর প্রান্তে অন্যদের মধ্যে ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) জয়দেব কুমার ভদ্র, ডিআইজি (অপারেশনস) মো. হায়দার আলী খান ও সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অতিরিক্ত আইজিপি আতিকুল ইসলাম বলেন, গত ঈদুল ফিতরে সবার সম্মিলিত প্রচেষ্টায় মানুষের ঈদযাত্রা স্বস্তিদায়ক ও নিরাপদ ছিল। আসন্ন ঈদেও যান চলাচল স্বাভাবিক রাখতে প্রস্তুতি নিতে পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেন তিনি।
সভায় ঈদুল আযহাকে কেন্দ্র করে সড়ক দুর্ঘটনা রোধ করা, কোরবানির পশু পরিবহন নিরাপদ ও স্বাভাবিক রাখা, পশুর হাটের নিরাপত্তা দেয়ার বিষয়ে আলোচনা করা হয়। এ সময় সড়ক দুর্ঘটনার প্রতিটি ঘটনা রেকর্ডে নেয়ার জন্য মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেন আতিকুল ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়