জিএম কাদের : স্বাধীনতার ৫০ বছরেও দেশে সাংবাদিকতা অনিরাপদ

আগের সংবাদ

রাজশাহীতে লিটনকে টেক্কা দেয়ার মতো প্রতিদ্ব›দ্বী নেই

পরের সংবাদ

মেহেরপুর : আ.লীগের কার্যালয়ে স্মার্ট কর্নারের উদ্বোধন

প্রকাশিত: জুন ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে স্মার্ট কর্নারের উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে সাবেক মন্ত্রিপরিষদ সচিব ও স্মার্ট বাংলাদেশ তারুণ্যের সাধারণ সম্পাদক কবির বিন আনোয়ার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্মার্ট কর্নারের উদ্বোধন করেন। পরে মেহেরপুর শিল্পকলা একাডেমিতে এ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপির সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন কবির বিন আনোয়ার। এ সময় সাবেক মন্ত্রিপরিষদ সচিব বলেন, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উন্নত ও স্মার্ট বাংলাদেরে যে স্বপ্ন দেখেছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছেন। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের যে কর্মযজ্ঞ সেটি বাস্তবায়নের জন্য আইটি যোদ্ধা প্রয়োজন। আমরা সে লক্ষ্যে স্মার্ট ও শিক্ষিত রাজনৈতিক কর্মীদের খুঁজে বের করার যাত্রা শুরু করেছি।
মেহেরপুর জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান হিরনের সঞ্চলনায় মতবিনিময় সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। এ সময় উপস্থিত ছিলেন- মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট ইব্রাহীম শাহীন, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী, পাবলিক প্রসিকিউটর পল্লব ভাট্টাচার্য, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম মোমিন, গাংনী উপজেলা আওয়ামী লীগের মকলেছুর রহমান মুকুল, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সলাম বাঁধনসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়