জিএম কাদের : স্বাধীনতার ৫০ বছরেও দেশে সাংবাদিকতা অনিরাপদ

আগের সংবাদ

রাজশাহীতে লিটনকে টেক্কা দেয়ার মতো প্রতিদ্ব›দ্বী নেই

পরের সংবাদ

পাথরঘাটায় মানববন্ধন : স্কুলছাত্র হত্যার বিচার দাবি

প্রকাশিত: জুন ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : বরগুনার পাথরঘাটায় অনিক চন্দ্র শীল (১৩) নামে এক শিক্ষার্থী হত্যার প্রতিবাদে তার সহপাঠী, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা মানববন্ধন করেন। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে চরদুয়ানী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে বিদ্যালয়ের ৬ শতাধিক শিক্ষার্থীসহ স্কুল ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক, জনপ্রতিনিধি ভুক্তভোগীর পরিবারের সদস্যরা অংশগ্রহণ করে। অনিক চন্দ্র শীল চরদুয়ানী ইউনিয়নের ছহেরাবাদ গ্রামের উত্তম শীলের ছেলে এবং চরদুয়ানী মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।
মানববন্ধনে বক্তব্য রাখেন- উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বদরুল হুদা বনি, ইউপি সদস্য বাবু সুনীল চন্দ্র হালদার, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও হাতেমপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মাওলা মিলন, চরদুয়ানী মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. রফিকুল ইসলাম, ইউপি সদস্য মিজানুর রহমান মঞ্জু, স্থানীয় সমাজসেবক এম জহির রায়হান, উক্ত বিদ্যালয়ের শিক্ষার্থী রাব্বি ও অনিকের বাবা উত্তম শীল।
বক্তারা বলেন, সপ্তম শ্রেণির শিক্ষার্থী অনিক চন্দ্র শীলকে যারা হত্যা করেছে এবং হত্যার সঙ্গে যারা জড়িত রয়েছে তাদের দ্রুত দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবি জানাচ্ছি। বক্তারা আরো বলেন, অনিকের বাবার সঙ্গে পারিবারিক দ্ব›দ্ব থাকতে পারে তাই বলে কি কোমলমতি শিক্ষার্থী অনিককে হত্যা করে ফেলবে এটি অত্যন্ত দুঃখজনক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়