পররাষ্ট্র মন্ত্রণালয় : সবাই সার্বভৌমত্বকে সম্মান দেখাবে- এই প্রত্যাশা বাংলাদেশের

আগের সংবাদ

মেয়র প্রার্থীদের প্রতিশ্রæতির ফুলঝুরি : ‘পরিকল্পিত সিলেটে’ প্রাধান্য

পরের সংবাদ

বালিয়াডাঙ্গী : অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভ্যানচালক পেলেন নতুন ভ্যান

প্রকাশিত: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভ্যানচালক খাদেমুল ইসলামকে ব্যাটারিচালিত ভ্যান গাড়ি উপহার দিলেন বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল ও নির্বাহী কর্মকর্তা বিপুল কুমার। গত বৃহস্পতিবার বিকালে বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ চত্বরে এ ভ্যান গাড়ি বিতরণ অনুষ্ঠিত হয়।
গত মাসের উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের পিতাইছরি পারুয়া গ্রামে কয়েলের আগুনে সর্বস্ব হারায় ভ্যানচালক খাদেমুল ইসলাম। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় ইউএনও এবং চেয়ারম্যান একটি ভ্যান গাড়ী দেয়ার আশ্বাস দিয়েছিলেন। যেটি আজকে তাকে উপহার হিসেবে তুলে দেয়া হয়েছে।

ভ্যান পেয়ে খাদেমুল ইসলাম বলেন, আমার সব পুড়ে ছাই হয়ে গেছিল। আয় রোজকারের কোনো পথ ছিল না। তাই ইউএনও ও উপজেলা চেয়ারম্যানকে আমার সমস্যার কথা বলেছিলাম। তারা আজকে আমাকে একটি ভ্যান গাড়ি উপহার দিয়েছেন। আমার মতো অসহায় মানুষকে সহযোগিতা কারার জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ ও দোয়া করি আল্লাহ তাদের সবসময় ভালো রাখুক এবং মঙ্গল দান করুন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. মো. আব্দুল হাকিম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়