পররাষ্ট্র মন্ত্রণালয় : সবাই সার্বভৌমত্বকে সম্মান দেখাবে- এই প্রত্যাশা বাংলাদেশের

আগের সংবাদ

মেয়র প্রার্থীদের প্রতিশ্রæতির ফুলঝুরি : ‘পরিকল্পিত সিলেটে’ প্রাধান্য

পরের সংবাদ

বাংলাদেশের জনপ্রিয় স্টারকিড

প্রকাশিত: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

তারকার ঘরে তারকা। বলিউড কিংবা টালিউডে এমন অনেক খ্যাতিমান তারকা রয়েছেন, যাদের সন্তানরাও এখন তারকা। আর এসব তারকা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ জনপ্রিয়। তেমনি ঢালিপাড়ায়ও আছে এমন কিছু স্টারকিড। যদিও তারা এখনো শোবিজ অঙ্গনে কাজ শুরু করেনি। তারপরও তাদের ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে নেটিজেনরা হুমড়ি খেয়ে পড়ে। এমনই কিছু ঢালিউডের স্টারকিডদের কথা জানাচ্ছেন মেহেরা রহমান সিমরান

আব্রাম খান জয়
২০১৭ সালে কথা, একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে শিশু আব্রামকে কোলে নিয়ে হাজির হন অপু বিশ্বাস। মুহূর্তেই খবরের শিরোনাম হয়ে উঠে আসেন আব্রাম খান জয়। রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে থাকে তার ছবি। আর সেই থেকে ঢালিপাড়ায় স্টারকিডের খাতায় নাম লিখান শাকিব-অপুর এই ছেলে। তারপর থেকে অপু বিশ্বাস তার ছেলে সঙ্গে সুন্দর সুন্দর ছবি ও ভিডিও শেয়ার করতে থাকেন নেট দুনিয়ায়। আর সেইসব ছবি আর ভিডিও দারুণভাবে আগ্রহ সৃষ্টি করতে থাকে সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও জয়ের একটি ফেসবুক পেইজ রয়েছে। সেই পেইজে অপু প্রতিনিয়ত জয়ের ছবি আপলোড করে। জয়ের ছোট ছোট কার্যক্রম ও শেয়ার করা হয় পেইজে। ফেসবুকে জয়ের ফলোয়ার ৮ লাখ ৪৬ হাজার।

শেহজাদ খান বীর
সিনেমা জগতে শাকিব খান ও বুবলী যেমন জনপ্রিয়, তেমনি তাদের ছেলে শেহজাদ খান বীর ও এখন বেশ জনপ্রিয় মুখ। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বীর এখন স্টারকিড। ২০২০ সালের ২১ মার্চ বীরের জন্ম। বর্তমানে প্রায় বুবলী সামাজিক যোগাযোগ মাধ্যমে বীরের ছবি পোস্ট করে থাকেন। এছাড়াও বীরের একটি ফেসবুক পেইজ রয়েছে। আর সেই পেইজে বীরের ফলোয়ার সংখ্যা ১ লাখ ৬৭ হাজার।
রাজ্য
২০২২ সালের ১০ আগস্ট চিত্রনায়িকা পরীমনির ঘরে জন্ম নেন ফুটফুটে ছেলে। নাম তার রাজ্য। আর দর্শকের কাছে এখন মায়ের মতোই জনপ্রিয় রাজ্য। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক আগে থেকেই সরব পরী। কিন্তু রাজ্যের জন্মের পর থেকেই পরীর প্রোফাইল হয়ে উঠেছে রাজ্যময়। রাজ্যের ছোট ছোট বিষয় পরী পোস্ট করে থাকেন। যার কারণে ক্রমেই জনপ্রিয় হয়ে উঠেছেন ছোট্ট রাজ্য।

জোরাইজ আহমেদ জায়ান
২০২২ সালের ২৬ এপ্রিল চিত্রনায়ক সিয়াম ও আবন্তির কোলজুড়ে আসে ফুটফুটে এক ছেলে সান্তান। নাম জোরাইজ আহমেদ জায়ান। সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছুদিন পরপরই সিয়াম তার ছেলে জায়ানের ছবি পোস্ট করেন। আর ভক্তরাও সেসব ছবিতে ভালোবাসা প্রকাশ করেন। যার ফলে জায়ানও এখন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়।

স¤প্রতি মাহিয়া মাহি এবং জিয়াউল রোশানের ঘরেও এসেছে নতুন মেহমান। তবে মজার ব্যাপার হচ্ছে ঢালিপাড়ার তারকাদের ঘরে ছেলে সন্তানদের সংখ্যাই বেশি। এই ছোট্ট তারকাদের যদি ভবিষ্যতে বলিউডের স্টারকিডদের মতো ঢালিউডে অভিষেক হয় তবে বাংলা সিনেমায় একঝাঁক নায়ক উপহার পাওয়া যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়