পররাষ্ট্র মন্ত্রণালয় : সবাই সার্বভৌমত্বকে সম্মান দেখাবে- এই প্রত্যাশা বাংলাদেশের

আগের সংবাদ

মেয়র প্রার্থীদের প্রতিশ্রæতির ফুলঝুরি : ‘পরিকল্পিত সিলেটে’ প্রাধান্য

পরের সংবাদ

পার্বতীপুরে ১৮ ভাটার বিরুদ্ধে মামলা

প্রকাশিত: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : পার্বতীপুরে বিএসটিআই সনদ না থাকায় ১৮ ইটভাটার মালিকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। রংপুর বিএসটিআই এর ফিল্ড অফিসার (সিএম) প্রকৌশলী জুনায়েদ আহমেদ দিনাজপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (পার্বতীপুর) বাদী হয়ে এ মামলা করেন।
গত বৃহস্পতিবার বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন বিএসটিআই রংপুর বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক (ডিডি-মেট্রোলজি) মো. মফিজ উদ্দিন আহমাদ।
অভিযুক্ত ইটভাটাগুলো হলো- ভবের বাজারের মেসার্স এসপি ব্রিকস, যশাইহাটের মেসার্স এআর ব্রিকস, কৈবৎপাড়া মোড়ের মেসার্স বাদশা ম্যানুফ্যাকচারিং, মরনাইয়ের মেসার্স বারী ব্রিকস, মনমথপুরের মেসার্স এইচ এম ব্রিকস ও মেসার্স মা ব্রিকস, ঝাড়ুয়ারডাঙ্গার মেসার্স জেএস ব্রিকস, বছিরবানিয়ার মেসার্স খুশি সুপার ব্রিকস, গোপালগঞ্জ বাজারের মেসার্স ডিআর ব্রিকস, বড় চন্ডিপুরের মেসার্স মোকারম সুপার ব্রিকস, জমিরহাটের মেসার্স এমএসবি ব্রিকস, রঘুনাথপুর কুমারপাড়ার মেসার্স রয়েল ব্রিকস-২, বড় রামচন্দ্রপুরের মেসার্স আরভি ব্রিকস, মোস্তফাপুরের মেসার্স এসএ ব্রিকস, মেলারডাঙ্গার মেসার্স শাফি ব্রিকস, খলিলপুরের মেসার্স সমতা ব্রিকস ও মেসার্স ভাই ভাই ব্রিকস এবং বেলাইচন্ডি পার্বতীপুরের মেসার্স হক ট্রেডার্স ব্রিকস।
বিএসটিআই রংপুর বিভাগীয় কার্যালয়ের প্রধান উপপরিচালক মো. মফিজ উদ্দিন আহমাদ জানান, এর আগে একাধিক বার পার্বতীপুরে অভিযান চালিয়ে বিএসটিআইয়ের গুণগত মান সনদ না থাকায় ইটভাটা মালিকদের সতর্ক করা হয় এবং সময় বেধে দেয়া হয়। এরপরও সনদ গ্রহণ না করে উৎপাদন ও বিক্রয়-বিতরণ অব্যাহত রাখায় মামলা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়