পররাষ্ট্র মন্ত্রণালয় : সবাই সার্বভৌমত্বকে সম্মান দেখাবে- এই প্রত্যাশা বাংলাদেশের

আগের সংবাদ

মেয়র প্রার্থীদের প্রতিশ্রæতির ফুলঝুরি : ‘পরিকল্পিত সিলেটে’ প্রাধান্য

পরের সংবাদ

গোবিন্দগঞ্জ : নিখোঁজের ১৭ দিনেও সন্ধান নেই ২ ছাত্রীর

প্রকাশিত: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিখোঁজ দুই ছাত্রীর সন্ধান মেলেনি ১৭ দিনেও।
জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার কোচাহর ইউনিয়নের সিংগা গ্রামের মো. আব্দুল হামিদ মিয়ার মেয়ে মোছা. হিমা খাতুন ও একই ইউনিয়নের দক্ষিণ ছয়ঘড়িয়া (পাছপাড়া) গ্রামের মো. বাবু মিয়ার মেয়ে মোছা. লিয়া খাতুন ছয়ঘড়িয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থী ছিলেন।
হিমা খাতুন ও লিয়া খাতুনের সহপাঠী মিরজানা খাতুন জানান, গত ৩১ মে তাদের ছিল শেষ পরীক্ষা। মহিমাগঞ্জ কেন্দ্র থেকে পরীক্ষা শেষে কয়েকজন ছাত্রী একই সঙ্গে অটোভ্যানযোগে বাড়ির উদ্দেশে কোচাশহর বাজারে এসে নামেন। সেখানে তারা একসঙ্গে জনৈক রমজানের স্টলে বসে নাস্তা করেন।
নাস্তা শেষে তারা বাড়িতে আসার জন্য বের হলে মোছা. হিমা খাতুন ও মোছা. লিয়া খাতুন তাদের বলেন, তোরা চলে যা, আমাদের বাড়ি যেতে দেরি হবে। তখন অন্য সহপাঠীরা সবাই অটোভ্যানে করে নিজ নিজ বাড়ির উদ্দেশে রওনা দেন। এর পর সন্ধ্যা গড়িয়ে গেলেও দুই ছাত্রী আর বাড়িতে ফিরে যাননি।
তখন সহপাঠীদের বাড়িতে খোঁজ নেন অভিভাবকরা। এরপর বিভিন্ন আত্মীয়স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও না পেয়ে হিমা খাতুন ও লিয়া খাতুনের পরিবার থেকে গত ২ জুন থানায় দুটি সাধারণ ডায়েরি করা হয়। তদন্তের দায়িত্ব পাওয়া গোবিন্দগঞ্জ থানার এসআই দীপক কুমার বলেন, দুই ছাত্রী পরীক্ষা দিয়ে আর বাড়ি ফেরেনি। এ ঘটনায় তদন্ত চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়