সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করে বিপাকে ভুক্তভোগীরা

আগের সংবাদ

উন্নয়ন ও প্রত্যাশায় ফারাক অনেক : ক্লিন সিটি খ্যাত রাজশাহীর মানুষ অনেক সেবা পান না

পরের সংবাদ

সিলেটের সাবেক মেয়র কামরানের মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত: জুন ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট অফিস : সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মরহুমের পরিবার, স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠন দিনভর কর্মসূচি পালন করে। কর্মসূচির মধ্যে ছিল কুরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল, শিরনি বিতরণ ও কবরে পুষ্পস্তবক অর্পণ।
গতকাল বৃহস্পতিবার সকালে নগরীর নয়াসড়কস্থ মানিকপীর (রহ.) কবরস্থানে মরহুমের কবরে সিলেট মহানগর আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।
মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার বাদ যোহর সিলেটের হযরত শাহজালালের (রহ.) মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল হয়েছে।
এদিকে, দলীয় কর্মসূচি ছাড়াও বদর উদ্দিন আহমদ কামরানের পরিবারের পক্ষ থেকেও মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। পরিবারের পক্ষ থেকে দুইদিনের কর্মসূচির মধ্যে গত বুধবার (১৪ জুন) বাদ এশা কোরআন খতম ও দোয়া হয়েছে। গতকাল কামরানের ছড়ারপাড়স্থ বাসায় সকাল সাড়ে এগারটায় বিশেষ দোয়া হয়েছে। একই দিন বাদ যোহর নগরীর বিভিন্ন মসজিদে দোয়া ও শিরনি বিতরণ করা হয়।
কর্মসূচিতে উপস্থিত ছিলেন আসন্ন সিসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট রাজ উদ্দিন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়