সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করে বিপাকে ভুক্তভোগীরা

আগের সংবাদ

উন্নয়ন ও প্রত্যাশায় ফারাক অনেক : ক্লিন সিটি খ্যাত রাজশাহীর মানুষ অনেক সেবা পান না

পরের সংবাদ

বাকেরগঞ্জ : বঙ্গবন্ধু টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রকাশিত: জুন ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি : বাকেরগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক অনূর্ধ্ব-১৭ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বিকালে জেএসইউ মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী অফিসার সজল চন্দ্র শীলের সভাপতিত্বে এই ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় নিয়ামতি ইউনিয়ন ফুটবল একাদশ ও ভরপাশা ইউনিয়ন ফুটবল একাদশ অংশগ্রহণ করে। নিয়ামতি ইউনিয়ন ফুটবল একাদশ ২-০ গোলে ভরপাশা ইউনিয়ন ফুটবল একাদশকে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হয়।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ থানার পরিদর্শক মো. মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল, অমল চন্দ্র শিবু, জাতীয় পার্টির যুগ্মসাধারণ সম্পাদক প্রভাষক বিপ্লব মিত্র, ভরপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশ্রাফুজ্জামান খোকন, নিয়ামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়